কোভিড-১৯: শ্রমজীবীদের খাদ্যসামগ্রী দিল মীর গ্রুপ

মাহামারী নভেল করোনাভাইরাসের কারণে সৃষ্ট সংকটকালীন  সময়ে অসহায় শ্রমজীবীদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করেছে দেশের অন্যতম শীর্ষস্থানীয় ব্যবসা প্রতিষ্ঠান মীর গ্রুপ।

নিজস্ব প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 1 April 2020, 03:31 PM
Updated : 1 April 2020, 03:31 PM

গত মঙ্গলবার রাজধানী ঢাকায় স্বল্পআয়ের শ্রমজীবীদের মাঝে শুকনা খাবার বিতরণ করা হয় বলে প্রতিষ্ঠানটির এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।

মীর গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক নাবা-ই জাহির এই খাদ্য সামগ্রী বিতরণ করেন।

এ সময় তিনি বলেন, করোনাভাইরাসের কারণে সৃষ্ট সমস্যা লাঘবের জন্য মীর গ্রুপ সব সময় সমাজের অসহায় এবং অবহেলিত মানুষের পাশে আছে। ভবিষ্যতেও এই সহায়তা অব্যাহত থাকবে।

নাবা-ই জাহির বলেন, অফিস-আদালত, শিল্পকারখানা, দোকানপাটসহ বেশিরভাগ প্রতিষ্ঠান বন্ধ থাকায় বিপুলসংখ্যক মানুষ  ঢাকা ত্যাগ করেছেন। এতে করে ঢাকায় অবস্থানরত স্বল্প আয়ের মানুষজন চরম বিপাকে পড়েছে। বিশেষ করে শ্রমজীবী মানুষজন কাজ করতে না পেরে পরিবার পরিজন নিয়ে অসহায় হয়ে পড়েছে।

“এই অবস্থায় মীর গ্রুপের সকল স্তরের কর্মকর্তা-কর্মচারী তাদের একদিনের বেতনের সমপরিমাণ টাকা দিয়ে অসহায় মানুষের পাশে এসে দাঁড়িয়েছে।”

খাদ্য সামগ্রী বিতরণে আরও উপস্থিত ছিলেন মীর গ্রুপের চীফ কমিউনিকেশন অফিসার রফিকুল ইসলাম, মীর সিমেন্টের সিনিয়র ব্র্যান্ড ম্যানেজার শাহেদ পারভেজ এবং মীর গ্রুপের ম্যানেজার (এইচআর) মিরাজ আহসান।