উত্তরায় ডেইলি শপিংয়ের আরও ১টি শোরুম

নিত্য প্রয়োজনীয় গৃহস্থালি পণ্য সাশ্রয়ী মূল্যে সরবরাহ করতে রাজধানীর উত্তরায় আরও একটি শোরুম চালু করেছে রিটেইল চেইনশপ ডেইলি শপিং।

নিজস্ব প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 6 Feb 2020, 01:55 PM
Updated : 6 Feb 2020, 01:55 PM

এ নিয়ে উত্তরায় ডেইলি শপিংয়ের ৬টি শোরুম চালু হলো।  

বৃহস্পতিবার এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, সম্প্রতি উত্তরা ১৩ নম্বর সেক্টরের গাউসুল আজম অ্যাভিনিউতে শোরুমটি উদ্বোধন করেন ডেইলি শপিংয়ের মহাব্যবস্থাপক (অপারেশন) গালিব ফাররোখ বখত্। 

ডেইলি শপিং থেকে চাল, ডাল, চিনি, দুধ, ঘি, মসলা, টয়লেট্রিজ পণ্য, শিশু খাদ্য, বেভারেজ, পার্সোনাল কেয়ার ও প্লাস্টিক পণ্যসহ নিত্য প্রয়োজনীয় সব ধরনের পণ্য কিনতে পারছেন ক্রেতারা।

এছাড়া বিভিন্ন পণ্যে আকর্ষনীয় অফার ও নগদ মূল্যছাড়, নির্দিষ্ট পরিমাণ কোনাকাটায় ফ্রি হোম ডেলিভারি সুবিধা এবং ডেবিট-ক্রেডিট কার্ডের মাধ্যমে পণ্য ক্রয় ও মেম্বারশিপের ব্যবস্থা রয়েছে।

ডেইলি শপিংয়ের ব্র্যান্ড ম্যানেজার ফেরাজ হোসেন রুম্মান, সাপ্লাই চেইন ম্যানেজার মাহবুবুর রশিদ, শোরুম ডেভেলপমেন্ট ম্যানেজার আমির হোসেনসহ প্রতিষ্ঠানটির উর্ধ্বতন কর্মকর্তারা এসময় উপস্থিত ছিলেন।

বর্তমানে রাজধানীর বাড্ডা, বনশ্রী, নিকুঞ্জ, মিরপুর, উত্তরা, মোহাম্মদপুর, শঙ্কর, ধানমন্ডি, বাসাবো, খিলগাঁও, মধুবাগসহ বিভিন্ন স্থানে ডেইলি শপিংয়ের শোরুম রয়েছে।