বাণিজ্য মেলায় বেস্ট বাই প্যাভিলিয়নে ৩০% ছাড়

ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলায় পণ্যের পসরা সাজিয়েছে গৃহস্থালী সামগ্রী ও ইলেকট্রনিক্স হোম অ্যাপ্লায়েন্সের বিক্রয় কেন্দ্র ‘বেস্ট বাই’।

নিজস্ব প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 15 Jan 2020, 01:41 PM
Updated : 15 Jan 2020, 01:41 PM

মেলার ১৩ নম্বর প্রিমিয়ার প্যাভিলিয়নে গৃহস্থালী প্লাস্টিক, ফার্নিচার, মেলামাইন, স্টেশনারি, বাইসাইকেল, ইলেকট্রনিক্সসহ প্রায় তিন হাজার পণ্য প্রদর্শিত হচ্ছে। এসব পণ্য কিনলে ভোক্তারা পাচ্ছেন বিশেষ মূল্য ছাড়।

বেস্ট বাই এর প্রধান পরিচালন কর্মকর্তা রাহাত জাহান শামীম বলেন, দৈনন্দিন কর্মব্যস্ততার কারণে মানুষ তাদের প্রয়োজনীয় গৃহস্থালী পণ্য এক ছাদের নীচে পেতে চায়। এ কারণে গৃহস্থালী সামগ্রী ও ইলেকট্রনিক্স হোম অ্যাপ্লায়েন্সের  বিক্রয় কেন্দ্র বেস্ট বাই ইতোমধ্যেই সব-শ্রেণির মানুষ বিশেষ করে মহিলাদের মধ্যে ব্যাপক জনপ্রিয়তা পেয়েছে।

তিনি বলেন, ক্রেতার চাহিদা বিবেচনা করে বেস্ট বাই সবসময় নিত্য নতুন পণ্য ক্রেতাদের হাতে তুলে দিতে চায়। এবারের মেলায় তিন হাজার পণ্যের মধ্যে ১০০টিই নতুন পণ্য।

বেস্ট বাই এর হেড অব মার্কেটিং মেহেদী হাসান বলেন, মেলার প্রথম ১৪ দিনে ভালো সাড়া পাওয়া গেছে। আশা করি মেলার বাকী দিনগুলোতে আশানুরুপ সাড়া পাওয়া যাবে। 

তিনি বলেন, মেলায় বেস্ট বাই প্যাভিলিয়ন থেকে পণ্য কিনলে ক্রেতারা পাচ্ছেন ৩০ শতাংশ পর্যন্ত মূল্য ছাড়। এছাড়া তিন হাজার টাকার ফার্নিচার পণ্য কিনলে ঢাকার ভিতরে হোম ডেলিভারি ফ্রি।