মহাখালীতে সাউথ বাংলা ব্যাংক

রাজধানীর মহাখালীতে শাখা খুলেছে সাউথ বাংলা এগ্রিকালচার এ্যান্ড কমার্স-এসবিএসি ব্যাংক।

নিজস্ব প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 15 Dec 2019, 11:40 AM
Updated : 15 Dec 2019, 11:40 AM

এটি ব্যাংকের ৭৯তম শাখা।

শনিবার সকালে ৪ মহাখালী, বীর উত্তম এ কে খন্দকার রোডে (আমতলী) শাখাটির উদ্বোধন করেন ব্যাংকের চেয়ারম্যান এস এম আমজাদ হোসেন।

ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক গোলাম ফারুকের সভাপতিত্বে উদ্বোধন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- ব্যাংকের পরিচালক ক্যাপ্টেন এম মোয়াজ্জেম হোসেন, স্পন্সর শেয়ারহোল্ডার মোহাম্মদ আবদুল হাই ও ইতেশামুল হক, অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক মোস্তফা জালাল উদ্দিন আহমেদ, উপব্যবস্থাপনা পরিচালক মামুনুর রশিদ মোল্লা।

এছাড়া অনুষ্ঠানে ব্যাংকের পরামর্শক মোঃ গোলাম নবী, ইন্টারন্যাশনাল ডিভিশনের প্রধান শফিউদ্দিন আহমেদ, এসইভিপি ও প্রিন্সিপাল শাখার ব্যবস্থাপক নুরুল আজিম, বনানী শাখার ব্যবস্থাপক আলতাফ হোসেন ভুঁইয়া, এসইভিপি হাফিজুর রহমান, কোম্পানি সেক্রেটারি মোকাদ্দেস আলী, পান্থপথ শাখা ব্যবস্থাপক মান্নান ব্যাপারী, কার্ড ডিভিশনের প্রধান মোহাম্মদ শফিউল আজম, মহাখালী শাখার ব্যবস্থাপক মাহবুবুর রহমানসহ এলাকার ব্যবসায়ী ও গণ্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

আমজাদ হোসেন বলেন, বাংলাদেশ কৃষিনির্ভর অর্থনীতির দেশ। মাননীয় প্রধানমন্ত্রীর অনুপ্রেরণায় কৃষি অর্থায়নকে প্রাধান্য দিয়ে সাউথ বাংলা ব্যাংকের যাত্রা শুরু হয়। সঙ্গে আধুনিক ও প্রগতিশীল ব্যাংকিং ধারাকে আরও গতিশীল করার উদ্যোগ গ্রহণ করা হয়েছে।

“আমাদের ব্যাংকের সার্বিক কার্যক্রম গ্রাহকবান্ধব। গ্রাহকসেবাই আমাদের প্রধান লক্ষ্য। মানুষের প্রয়োজন বুঝে আমরা সেবা প্রদানে সচেষ্ট থাকি। সবসময় গ্রাহকের সন্তুষ্টিকে সর্বাধিক প্রাধান্য দিয়ে থাকি।”

গোলাম ফারুক বলেন, চতুর্থ প্রজন্মের ব্যাংক হিসেবে প্রথম দিন থেকেই এসবিএসি ব্যাংক ব্যবহার করে আসছে বিশ্বমানের প্রযুক্তি। আমাদের রয়েছে রিয়েল টাইম অনলাইন ব্যাংকিং সুবিধাসহ এটিএম, ইএমভি চিপসংযুক্ত ডেবিট কার্ড, লোকাল ও ইন্টারন্যাশনাল ক্রেডিট কার্ড, ই-কমার্স সুবিধা।

“সেবার মাধ্যমে আমরা ইতোমধ্যে সমসাময়িক ব্যাংকগুলোর মধ্যে একটি অবস্থান তৈরি করতে সক্ষম হয়েছি। আমাদের ব্যাংকে রয়েছে, দক্ষ, অভিজ্ঞ ও পেশাদার পরিচালনা পর্ষদ। তাদের দিকনির্দেশনায় ব্যাংকটি সঠিক পথে এগিয়ে চলছে।”