ক্লেমনের ‘ক্লিন ক্যাম্পাস গ্রিন ক্যাম্পাস আইডিয়া কন্টেস্ট’ শুরু

পরিবেশ দূষণ রোধ এবং পরিচ্ছন্নতা বিষয়ে সচেতনতা তৈরিতে বিশ্ববিদ্যালয় পর্যায়ে ‘ক্লিন ক্যাম্পাস গ্রিন ক্যাম্পাস আইডিয়া কন্টেস্ট’ শুরু করেছে আকিজ ফুড অ্যান্ড বেভারেজের কোমল পানীয় ব্র্যান্ড- ক্লেমন।

নিজস্ব প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 10 Dec 2019, 06:28 PM
Updated : 10 Dec 2019, 06:28 PM

আকিজ গ্রুপের এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, মঙ্গলবার রাজধানীর আকিজ হাউজে এ প্রতিযোগিতার উদ্বোধন করা হয়েছে।

অনুষ্ঠান থেকে শিক্ষার্থীদের কাছ থেকে আইডিয়া আহ্বান করেছে ক্লেমন। প্রতিযোগিতায় বিজয়ী দল এক লাখ টাকা এবং রানার্স আপ দল ৫০ হাজার টাকা পাবে।

সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, প্রতিযোগিতায় অংশগ্রহণের জন্য আগামী ৮ জানুয়ারী পর্যন্ত রেজিস্ট্রেশন করা যাবে। রেজিস্ট্রেশন করার জন্য তিন সদস্যের একটি টিম গঠন করতে হবে।

ক্যাম্পেইনের যাবতীয় নিয়মাবলি ও তথ্যসহ সব কার্যক্রম সম্পর্কে ক্লেমনের ফেইসবুক পাতা থেকে জানা যাবে।

প্রতিযোগিতার উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ঢাকা উত্তর সিটি করর্পোরেশনের প্রধান বর্জ্য ব্যবস্থাপনা কর্মকর্তা কমডোর এম. মঞ্জুর হোসেন।

বিশেষ অতিথি ছিলেন বিজ্ঞাপন নির্মাতা প্রতিষ্ঠান অ্যাডকমের চেয়ারম্যান গীতিআরা সাফিয়া চৌধুরি, বাংলাদেশ ক্রিকেট দলের সাবেক অধিনায়ক ও ক্লেমন স্পোর্টসের সিইও খালেদ মাসুদ পাইলট।

অনুষ্ঠানে অন্যদের মধ্যে আকিজ ফুড অ্যান্ড বেভারেজের নির্বাহী পরিচালক আব্দুল আলিম মুন্সী, হেড অব অপারেশন আজম বিন তারেক, এজিএম মাইদুল ইসলাম, অ্যাসিস্ট্যান্ট ব্র্যান্ড ম্যানেজার মোহাম্মদ আব্দুল আজিজ উপস্থিত ছিলেন।