প্রাণ আপের ভোক্তার বিয়েতে যাবেন পূর্ণিমা

বিয়ের অনুষ্ঠান আরও রাঙিয়ে দিতে ‘উৎসবে আয়োজনে’ নামে একটি ক্যাম্পেইন চালু করেছে দেশের জনপ্রিয় বেভারেজ ব্র্যান্ড ‘প্রাণ আপ’।

নিজস্ব প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 5 Dec 2019, 02:14 PM
Updated : 5 Dec 2019, 02:57 PM

এ ক্যাম্পেইনের আওতায় তিনজন ভাগ্যবান ব্যক্তির বিয়ের অনুষ্ঠানে যাবেন জাতীয় চলচ্চিত্র পুরস্কার বিজয়ী অভিনেত্রী দিলারা হানিফ পূর্ণিমা ও তরুণ অভিনেতা তামিম মৃধা।

বৃহস্পতিবার রাজধানীর বাড্ডায় এই ক্যাম্পেইনের ঘোষণা দেওয়া হয়। যা চলবে ৫ জানুয়ারি পর্যন্ত।

এছাড়া ক্রেতারা ‘প্রাণ আপ’ এর বিশেষ প্যাক অর্ডার করতে পারবেন যেখানে প্রাণ আপের বোতলে থাকবে বর ও কনের নাম।

প্রাণ আপ এর হেড অব মার্কেটিং আতিকুর রহমান বলেন, প্রাণ আপ সবসময় ভোক্তার প্রিয় উৎসবে সম্পৃক্ত থাকতে চায়। বিয়ে যেকোন ব্যক্তির জীবনের জন্য সবচেয়ে বড় আয়োজন।

“ভোক্তার এই বিশেষ দিনটিকে আরও স্মরণীয় করে রাখতে আমরা এই ক্যাম্পেইন আয়োজন করেছি।’

প্রাণ আপের ব্র্যান্ড ম্যানেজার তন্ময় দাস বলেন, ‘আগ্রহীরা ন্যূনতম ৩০০ বোতল প্রাণ আপ অর্ডার করলেই আমরা বিশেষ প্রাণ আপ প্যাক করে দেবো। এটি শুধুমাত্র ২৫০ মিলি প্রাণ আপ-এর ক্ষেত্রে প্রযোজ্য। অর্ডারের সময় বর-কনের নাম, অনুষ্ঠানের তারিখ, স্থান ও সময় উল্লেখ করে ৫ জানুয়ারির মধ্যে অর্ডার করতে হবে। অর্ডার করা যাবে প্রাণ আপ এর ফেসবুক পেইজে। প্রাণ এর টোল ফ্রি নাম্বার ০৮০০৭৭৭৭৭৭৭ এবং ই-কমার্স সাইট অথবা ডটকম এর মাধ্যমে।’

তিনি বলেন, ক্যাম্পেইন উপলক্ষে একটি মিউজিক ভিডিও দেওয়া আছে প্রাণ আপের ফেইসবুক পেইজে। নায়িকা পূর্ণিমাকে বিয়ের অনুষ্ঠানে আমন্ত্রণ জানাতে আগ্রহীরা ওই মিউজিকের সাথে তাদের বিয়ের অনুষ্ঠানের জন্য গ্রুপ নাচের মহড়ার ভিডিও ৫ জানুয়ারির মধ্যে পাঠিয়ে দিতে হবে। পূর্ণিমা সেখান থেকে সেরা তিনটি গ্রুপের সাথে নাচবেন তাদের বিয়ের অনুষ্ঠানে।

পূর্ণিমা বলেন, “বিয়ের অনুষ্ঠানকে ঘিরে প্রাণ আপ’র এই ব্যতিক্রম উদ্যোগ সত্যিই অসাধারণ।”

এমন একটি উদ্যোগের মাধ্যমে ভক্তদের কাছে যাওয়ার সুযোগ করে দেওয়ায় প্রাণ আপ কর্তৃপক্ষকে ধন্যবাদ জানানতিনি।