বাজারে এল নতুন বিস্কুট ‘মি. কুকি লাইট’

বাংলাদেশের শীর্ষস্থানীয় ভোগ্যপণ্য উৎপাদন ও বিপণন প্রতিষ্ঠান এ টি হক নতুন বিস্কুট ‘মি. কুকি লাইট’ বাজারে ছেড়েছে।

নিজস্ব প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 2 Dec 2019, 02:56 PM
Updated : 2 Dec 2019, 02:56 PM

বাজারে থাকা মি. কুকি ব্র্যান্ডের বিস্কুটের আদালে তৈরি নতুন এ বিস্কুটের উপরে চিনির কোনো প্রলেপ নেই।

সোমবার জাতীয় প্রেস ক্লাবে মোড়ক উম্মোচন অনুষ্ঠানের মাধ্যমে পণ্যটি উদ্বোধন করা হয়।

অনুষ্ঠানে এ টি হক লিমিটেডের নির্বাহী পরিচালক কাজী তৌহিদুজ্জামান বলেন, প্রাথমিকভাবে ৪০ গ্রামের স্ট্যান্ডার্ড প্যাকেট ১৫ টাকা এবং ২৫০ গ্রামের ফ্যামিলি প্যাকেটের এই বিস্কুট ৫০ টাকায় বিক্রি হবে।

“মি. কুকি বড় ব্র্যান্ড। বাংলাদেশে খুব পরিচিত। এই বিস্কুটের উপরে চিনির প্রলেপ দেওয়া আছে। বর্তমান পরিস্থিতির কথা চিন্তা করে চিনির প্রলেপ ছাড়া আরও কিছু সল্টি টেস্ট যুক্ত করে বাজারে এসেছে নতুন এই মি. কুকি।”

তৌহিদুজ্জামান বলেন, “ইতোমধ্যে বাজারে থাকা মি. কুকি ব্র্যান্ডের সাথে স্বাদের অসাধারণ কম্বিনেশন ‘মি. কুকি লাইট’। যারা মি. কুকি ভালবাসেন কিন্তু চিনি খেতে পারেন না তাদের জন্য এই নতুন বিস্কুট।”

বিস্কুটি ইতোমধ্যে বাজারে পরীক্ষামূলক ছাড়া হয়েছে জানিয়ে তিনি বলেন, ভাল ফলাফল এসেছে। আশা করি এই নতুন পণ্যটি কিনে ক্রেতারা লাভবান হবেন।

গত ছয় মাসে এ টি হকের খাদ্য পণ্যের গুণগত মান বাড়ানো হয়েছে দাবি করে তৌহিদুজ্জামান বলেন, “প্রতিযোগীতামূলক বাজারে ঠিকে থাকতে হলে মান বৃদ্ধি ছাড়া কোনো বিকল্প নেই।”

বিস্কুটের প্লাস্টিক বা পলিথিন জাতীয় প্যাকেট পরিবেশের ভারসাম্য নষ্ট করছে কিনা এবং তা প্রতিরোধে প্রাতিষ্ঠানিক কোনো পদক্ষেপ আছে কিনা, সাংবাদিকদের এক প্রশ্নের উত্তরে তৌহিদুজ্জামান বলেন, “এসব নিয়ে আমরা ভাবছি। আমরা চেষ্টা করছি যেসব প্যাকেট মাটির সাথে মিশে যাবে এমন কিছু দেওয়ার। এর জন্য সরকারিভাবে উদ্যোগ নিলে সফলতা আসবে।”

অনুষ্ঠানে অন্যদের মধ্যে প্রতিষ্ঠানটির সহকারী মহাব্যবস্থাপক (ব্র্যান্ড) প্রবীর রায় চৌধুরী, সেলস ম্যানেজার রাকিব হাসান, নাঈম আহাম্মদ উপস্থিতি ছিলেন।