মাস্টারকার্ডের ‘ম্যাজিক্যাল বার্সেলোনা’ ক্যাম্পেইন

দেশের বাইরে কার্ডের ব্যবহার জোরদার করতে ‘ম্যাজিক্যাল বার্সেলোনা’ নামে ক্যাম্পেইন শুরু করেছে মাস্টারকার্ড।

নিজস্ব প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 1 Dec 2019, 02:23 PM
Updated : 1 Dec 2019, 02:23 PM

প্রতিষ্ঠানের এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, রোববার ঢাকার একটি হোটেলে ‘ম্যাজিকাল বার্সেলোনা’ ক্যাম্পেইনের উদ্বোধন করা হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, ক্যাম্পেইনের ফলে মাস্টারকার্ডের ডেবিট, ক্রেডিট এবং প্রি-পেইড কার্ডে কেনাকাটা করে পুরো শীতকালে পুরস্কার জিতে নেওয়ার সুযোগ পাবেন কার্ডহোল্ডাররা।

'ড্রিম প্রাইজ' হিসেবে এই ক্যাম্পাইনে থাকছে স্পেনের বার্সেলোনাতে সঙ্গীসহ ৪ দিন ৩ রাত থাকার সুযোগ।

ক্যাম্পেইনে অংশগ্রহণকারীরা মাস্টারকার্ডের ডেবিট, ক্রেডিট ও প্রিপেইড কার্ড ব্যবহার করে দেশের বাইরে ২৫ মার্কিন ডলার বা এর চেয়ে বেশি মূল্যমানের প্রতিটি কেনাকাটার জন্য ৩ পয়েন্ট পাবেন। আর দেশের ভেতরে ই-কমার্স কিংবা অন্যান্য যেকোনো লেনদেনে এক হাজার টাকা বা এর চেয়ে বেশি টাকার রিটেল লেনদেনে ২ পয়েন্ট পাবেন।

এছাড়া নতুন ইস্যুকৃত (অক্টোবর ২০১৯ থেকে জানুয়ারির ২০২০ মধ্যে) মাস্টারকার্ড ক্রেডিট, ডেবিট ও প্রিপেইড কার্ডের মাধ্যমে ই-কমার্স অথবা অন্যান্য রিটেল লেনদেনে এক হাজার টাকা বা এর চেয়ে বেশি টাকার কেনাকাটা করলে কার্ডহোল্ডাররা ৩ পয়েন্ট অর্জন করতে পারবে।

এই ক্যাম্পেইনে অংশ নিতে মাস্টারকার্ড কার্ডহোল্ডারদের অন্ততপক্ষে ৪টি লেনদেন সম্পন্ন করতে হবে।

১ ডিসেম্বর থেকে ৩১ জানুয়ারি পর্যন্ত ক্যাম্পেইন চলার সময়ে সর্বোচ্চ পয়েন্ট অর্জকারীদেরকে বিজয়ী হিসেবে নির্বাচন করা হবে। মাস্টারকার্ডের পার্টনার ব্যাংকগুলো থেকে ইস্যুকৃত কার্ডহোল্ডাররা অংশ নিতে পারবেন এই ক্যাম্পেইনে।