লুবনানের পণ্য ও গিফট কার্ড এখন ইভ্যালিতে

লুবনান গ্রুপ অব কনসোর্টিয়ামের সহযোগী প্রতিষ্ঠানগুলোর পণ্য এবং গিফট কার্ড এখন থেকে অনলাইন শপিং মল ইভ্যালিতে পাওয়া যাবে।

নিজস্ব প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 28 Nov 2019, 05:50 PM
Updated : 28 Nov 2019, 05:50 PM

লুবনান গ্রুপের সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, ই-কমার্সভিত্তিক মার্কেটপ্লেস ইভ্যালির গ্রাহকেরা লুবনান, রিচম্যান এবং ইনফিনিটি মেগা মলের পণ্য এবং গিফট কার্ড বিশেষ মূল্য ছাড়ে কিনতে পারবেন ইভ্যালি থেকেই।

মঙ্গলবার রাজধানীর ধানমণ্ডিতে ইভ্যালির প্রধান কার্যালয়ে এই বিষয়ে উভয় পক্ষের মধ্যে এ বিষয়ে একটি চুক্তি হয়েছে।

এসময় লুবনান গ্রুপের পক্ষ থেকে প্রতিষ্ঠানটির চীফ কমার্সিয়াল অফিসার জি এম রাশেদুল হক মুকুল ও ইভ্যালির ব্যবসা উন্নয়ন বিভাগের ব্যবস্থাপক আবু তাহের সাদ্দাম উপস্থিত ছিলেন।

সমঝোতা চুক্তির আওতায়, লুবনান গ্রুপ অব কনসোর্টিয়ামের সহযোগী প্রতিষ্ঠানগুলোর পণ্য এখন থেকে ইভ্যালি থেকে অনলাইনে কিনতে পারবেন গ্রাহকেরা।

একইসঙ্গে হ্রাসকৃত মূল্যে লুবনানের গিফট কার্ডও ইভ্যালিতে পাবেন গ্রাহকরা।

এই গিফট কার্ড দিয়ে কার্ডের ক্রয়মূল্যের অধিক মূল্যের পণ্য দেশব্যাপী লুবনান, রিচম্যান এবং ইনফিনিটির যেকোন শো-রুম থেকে কিনতে পারবেন গ্রাহকেরা।

দুইটি ক্যাটাগরিতে ৫০০ টাকা এবং ১ হাজার টাকার সমপরিমাণ পণ্য কেনার গিফট কার্ড রয়েছে লুবনানের। গ্রাহকেরা ইভ্যালি থেকে এসব কার্ড যথাক্রমে ৪০০ টাকা এবং ৮০০ টাকায় কিনতে পারবেন ।  

ইভ্যালি প্রধান মোহাম্মদ রাসেল বলেন, “লুবনান গ্রুপ এবং তাদের প্রতিষ্ঠানগুলো দেশের বেশ জনপ্রিয় লাইফস্টাইল ব্র্যান্ড। তাদের সাথে যুক্ত হতে পেরে আমরা আনন্দিত।।”