রাজধানীর পল্লবীতে শাহ্জালাল ব্যাংক

রাজধানীর পল্লবীতে শাখা খুলেছে শাহ্জালাল ইসলামী ব্যাংক।

নিজস্ব প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 28 Nov 2019, 12:12 PM
Updated : 28 Nov 2019, 12:12 PM

এটি ব্যাংকটির ১৩০তম শাখা।

বৃহস্পতিবার সংসদ সদস্য  শাখা উদ্বোধন ইলিয়াস উদ্দিন মোল্লাহ্ শাখটির উদ্বোধন করেন বলে এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়।

উদ্বোধনী অনুষ্ঠানে ব্যাংকের পরিচালক ও রিক্স ম্যানেজমেন্ট কমিটির চেয়ারম্যান আলহাজ্ব মোহাম্মদ ইউনুছ এবং ব্যবস্থাপনা পরিচালক এম শহীদুল ইসলাম বক্তব্য রাখেন।

অন্যদের মধ্যে ব্যাংকের পরিচালক পর্ষদের ভাইস-চেয়ারম্যান গোলাম কুদ্দুছ, হারুন মিয়া ও আব্দুল হালিম এবং এক্সিলেন্ট সিরামিক ইন্ডাস্ট্রিজের ব্যবস্থাপনা পরিচালক আজিজুল হাকিম সুমনসহ ব্যাংকের গ্রাহক, শুভানুধ্যায়ী ও ব্যবসায়ীরা উপস্থিত ছিলেন।

ইলিয়াস উদ্দিন মোল্লা বলেন, মিরপুর ঢাকার মধ্যে অন্যতম বাণিজ্যিক গুরুত্বপূর্ণ এলাকা। শাহ্জালাল ব্যাংক এই এলাকায় বড় অংকের বিনিয়োগ করে অর্থনৈতিক উন্নয়নে ভূমিকা রাখবে আশা প্রকাশ করেন তিনি।

মোহাম্মদ ইউনুছ বলেন, শাহ্জালাল ব্যাংকের উন্নত প্রযুক্তির গ্রাহক সেবার জন্য এর আমানত ও বিনিয়োগ গ্রাহক সংখ্যা প্রতিনিয়ত বৃদ্ধি পাচ্ছে। মিরপুর ১০ নম্বরে ব্যাংকের ১টি শাখার কার্যক্রম চালু রয়েছে।কিন্তু গ্রাহকদের ক্রমবর্ধমান চাহিদার পরিপ্রেক্ষিতে পল্লবীতেও শাখার উদ্বোধন করা হল।

শহীদুল ইসলাম বলেন, দেশের অর্থনীতিকে বেগবান করা এবং অধিকহারে জনগণকে ব্যাংকিং সেবার আওতায় আনয়নের লক্ষ্যে শাহ্জালাল ব্যাংক নিরলসভাবে কাজ করে যাচ্ছে।

“তারই ধারাবাহিকতায় বিভিন্ন এলাকায় গ্রাহকদের চাহিদার বিষয়টি বিবেচনায় রেখে নতুন শাখা সম্প্রসারণের কাজ অব্যাহত রাখা হয়েছে।”