দারাজের ১১.১১ বিজয়ীরা পেল গাড়ি-বাইক

দারাজের সেলস ক্যাম্পেইন ইলেভেন ইলেভেনে অংশ নিয়ে বিভিন্ন বিষয়ে বিজয়ীদের হাতে তুলে দেওয়া হয়েছে পুরস্কার।

নিজস্ব প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 19 Nov 2019, 04:20 PM
Updated : 19 Nov 2019, 04:43 PM

প্রায় ৬০ জন অতিথি নিয়ে মঙ্গলবার বিকালে ঢাকার গুলশানে একটি রেস্তোরাঁয় এই পুরস্কার বিতরণী অনুষ্ঠান আয়োজন করা হয়। এতে উপস্থিত ছিলেন ১ টাকা গেম, শেক শেক, আর.জে কন্টেস্ট এবং স্পিন দ্যা হুইলের বিজয়ীরা।

দ্বিতীয়বারের মতো ইলেভেন ইলেভেন (১১.১১) ক্যাম্পেইনটি গত ১১ নভেম্বর আয়োজন করে অনলাইন মার্কেটপ্লেস দারাজ বাংলাদেশ।

ইলেভেন ইলেভেন ক্যাম্পেইনের সবচেয়ে বড় আকর্ষণ ১ টাকা গেমের প্রথম তিন জন বিজয়ী পেয়েছেন গাড়ি ও বাইকসহ মূল্যবান পুরস্কার।

এরমধ্যে টয়োটা অ্যাকুয়া হাইব্রিড গাড়িটি পেয়েছেন সাজ্জাদ উল বশির, মাহবুবুল মাক্সুদ পেয়েছেন এফ কে এম ১৬৫ সিসি মোটরবাইক এবং হামিম উল হাসান পেয়েছেন টিভিএস আর টি আর ১৬০ সিসি মোটরবাইক।

অনুষ্ঠানে দারাজের প্রতিনিধি হিসেবে উপস্থিত ছিলেন দারাজ বাংলাদেশের চিফ হিউম্যান রিসোর্স অফিসার কাজী মোহাম্মাদ জাফর সাদেক, হেড অফ মার্কেটিং সৈয়দ আহমদ আবরার হাসনাইন, হেড অফ কাস্টমার সার্ভিস ফারহানা রফিকুজ্জামান, হেড অফ পিআর মিডিয়া অ্যান্ড কমিউনিকেশন সায়ন্তনী ত্বিষা, হেড অফ প্রাইভেট লেবেল আবু সালেহ দিদার এবং অন্য কর্মকর্তারা।

ইলেভেন ইলেভেন বিশ্বের সবচেয়ে বড় অনলাইন শপিং ইভেন্ট; যা অ্যামাজন প্রাইম ডে এর তুলনায় প্রায় ১৮ গুণ ও ব্ল্যাক ফ্রাইডের তুলনায় প্রায় আড়াই গুণ বড়। দারাজের প্যারেন্ট কোম্পানি আলিবাবা গ্রুপ এটি সর্বপ্রথম ২০০৯ সালে শুরু করেছিলো। বাংলাদেশে যা গতবছর প্রথমবারের মতো অনুষ্ঠিত হয়।