রেডমি নোট ৮ সিরিজের ফোন বাংলাদেশে

বাংলাদেশে বহুল প্রত্যাশিত রেডমি নোট ৮ সিরিজের হ্যান্ডসেট আনার ঘোষণা দিয়েছে শাওমি বাংলাদেশ।

নিজস্ব প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 12 Nov 2019, 01:54 PM
Updated : 12 Nov 2019, 01:54 PM

মঙ্গলবার প্রতিষ্ঠানের এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই সিরিজের ‘রেডমি নোট ৮’ এবং ‘রেডমি নোট ৮ প্রো’ ফোন দুইটি আনার ঘোষণা দেওয়া হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, ১৩ নভেম্বর থেকে বাংলাদেশে সব অনুমোদিত মি স্টোর, পার্টনার স্টোর এবং রিটেইল স্টোরে পাওয়া ফোন দু’টি পাওয়া যাবে।

শাওমি বাংলাদেশের কান্ট্রি জেনারেল ম্যানেজার জিয়াউদ্দীন চৌধুরীকে উদ্ধৃত করে বিজ্ঞপ্তিতে বলা হয়, “রেডমি নোট সিরিজ স্মার্টফোন জগতে সত্যিকারের ঝড় তুলেছে। প্রযুক্তির সীমারেখা ডিঙ্গিয়ে এবং প্রযুক্তির মানকে চ্যালেঞ্জ করে নতুন ভাবে উদ্ভাবন করা হয়েছে রেডমি নোট সিরিজটি।”

তিনি বলেন, “৬৪ মেগাপিক্সেল কোয়াড ক্যামেরার রেডমি নোট ৮ প্রো চালু করতে পেরে আমরা অত্যন্ত আনন্দিত। যা বিশ্বের প্রথম ৬৪ মেগাপিক্সেল ক্যামেরার সেন্সরের সঙ্গে হেলিও জি৯০টি চিপসেট ব্যবহার করে গেমিং এবং ইমেজিংয়ের জন্য একটি দৃষ্টান্ত স্থাপন করে।”

দাম

৩জিবি+৩২জিবি, ৪জিবি+৬৪জিবি এবং ৪জিবি+১২৮জিবি ভ্যারিয়েন্টের রেডমি নোট ৮  যথাক্রমে ১৭ হাজার ৪৯৯টাকা, ১৮ হাজার ৯৯৯টাকা এবং ২০ হাজার ৯৯৯টাকায় পাওয়া যাবে। ফোনটি ফরেস্ট গ্রিন, পার্ল হোয়াইট ও মিনারেল গ্রে এই তিনটি অসাধারণ রঙে পাওয়া যাবে।

রেডমি নোট ৮ প্রো-এর ৬জিবি+৬৪জিবি এবং ৬জিবি+১২৮জিবি ভ্যারিয়েন্ট যথাক্রমে ২৪ হাজার ৯৯৯টাকা এবং ২৭ হাজার ৯৯৯টাকায় পাওয়া যাবে। ফোনটি মুনলাইট হোয়াইট, স্পেস ব্ল্যাক এবং নেপচুন ব্লু এই তিনটি রঙে পাওয়া যাবে।