বাজারে এল বিশ্বমানের ‘বেলামে’ বিস্কুট

নিউজিল্যান্ড ডেইরি বাংলাদেশের বাজারে নিয়ে এসেছে বিশ্বমানের ‘বেলামে’ বিস্কুট।

নিজস্ব প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 20 Oct 2019, 04:36 PM
Updated : 20 Oct 2019, 04:36 PM

বৃহস্পতিবার রাজধানীর কারওয়ান বাজারে ডেইলী স্টার অফিসে এ এস মাহমুদ সেমিনার হলে এই বিস্কুটের উদ্বোধন করেন প্রতিষ্ঠানের ব্যবস্থাপনা পরিচালক এস এ মল্লিক।

এ সময় উপস্থিত ছিলেন বিজনেস ডেভেলপমেন্ট ম্যানেজার নাজমুস সাকিব মল্লিক এবং চিফ মার্কেটিং অফিসার শফিকুল ইসলাম তুষার প্রমুখ।

এস এ মল্লিক বলেন, “গুণগত মানের ক্ষেত্রে আপস না করা নিউজিল্যান্ড ডেইরির নীতি ও আদর্শ। সেই আদর্শকে সামনে রেখেই আমরা বাজারজাত করছি নতুন পণ্য বেলামে বিস্কুট। বিশ্ব মার্কেটের সাথে তাল মিলিয়ে তৈরি করা হচ্ছে বেলামে বিস্কুট, যা ইউরোপ-আমেরিকার কোয়ালিটির থেকে কোনো অংশে কম নয়।

“আমরা আশা করি বেলামে বিস্কুট ভিন্নমানের স্বাদ এবং গুণগত মান রক্ষা করে ক্রেতাদের মন জয় করে নেবে। বর্তমানে বেলামে তিনটি স্বাদ ডাইজেস্টিভ, এনার্জি গো এবং ক্রিমো দিয়ে যাত্রা শুরু করেছে। সামনে বাজারে আসবে বেলামে ক্রাশ, ট্র মারি, সুইট ব্লেজ, ডিঙ্গো, ক্রিম ক্র্যাকার এবং সোডা ক্র্যাকার নামে অতুলনীয় স্বাদে।”

ইউরোপিয়ান ফর্মুলায় বিদেশী কারিগরি সহায়তায় নিজস্ব ফ্যাক্টরিতে বেলামে বিস্কুট তৈরি হচ্ছে বলে জানান এস এ মল্লিক।

সংবাদ সম্মেলনে জানানো হয়, উন্নতমানের উপাদান, ইউরোপিয়ান ফর্মুলায় বিশ্ববিখ্যাত প্রোডাকশন এবং প্যাকেজিং লাইনের মাধ্যমে বাজারে আনা হয়েছে নতুন স্বাদের অসাধারন কিছু বিস্কুট; যা মানুষের অন্যতম পছন্দে পরিণত হবে।

“নিজস্ব ফ্যাক্টরিতে বিদেশি কারিগরি সহায়তাই সম্পূর্ণ হাতের স্পর্শ ছাড়াই সর্বাধুনিক প্রযুক্তিতে প্রস্তুত হচ্ছে বিশ্বমানের এই বিস্কুট।”

১৯৯২ সাল থেকে নিউজিল্যান্ড ডেইরী প্রোডাক্টস বাংলাদেশ লিমিটেড বাংলাদেশের পুষ্টিগত মান নিশ্চিতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে আসছে বলে সংবাদ সম্মেলনে দাবি করা হয়।

নিউজিল্যান্ড ডেইরীর পুষ্টি ও মানসম্মত পণ্য তালিকার মধ্যে রয়েছে- ডিপ্লোমা, রেড কাউ, রেড কাউ নিউট্রিফাইড, রেড কাউ বাটার অয়েল, ক্যালসি-প্রো হাই ক্যালসিয়াম লো ফ্যাট মিল্ক পাউডার, শেপ আপ লো ফ্যাট হাই প্রোটিন মিল্ক পাউডার, ফার্মল্যান্ড সুপার, ফার্মল্যান্ড গোল্ড এবং ফার্মল্যান্ড।

অ-দুগ্ধজাত পণ্যের মধ্যে রয়েছে ডুডল্‌স ইনস্ট্যান্ট নুডল্স, ডুডল্‌স স্টিক নুডল্‌স, পপার্স, ডিটোস, স্পাইসি পটেটো স্টিকস্‌, তয়-ময়, ইয়োকোজোনা এবং ক্র্যাকারস কিং।