বিকাশ-টেলিনর হেলথের চুক্তি

বিকাশের মাধ্যমে রেমিটেন্স গ্রহণ করা গ্রাহকদের স্বাস্থ্য সেবার সুবিধা দিতে চুক্তি করেছে টেলিনর গ্রুপের ডিজিটাল হেলথ সাবসিডিয়ারি টেলিনর হেলথ এবং বিকাশ।

নিজস্ব প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 15 Oct 2019, 11:53 AM
Updated : 15 Oct 2019, 11:53 AM

এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, সম্প্রতি রাজধানীতে বিকাশের  কর্পোরেট অফিসে নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে স্বাসই করেন টেলিনর হেলথের চিফ কর্মাশিয়াল অফিসার অ্যান্ড্রু স্মিথ এবং বিকাশের চিফ কর্মাশিয়াল অফিসার মিজানুর রশীদ।

এই চুক্তির ফলে বিকাশের মাধ্যমে রেমিটেন্স গ্রহণ করা গ্রাহকরা টেলিনর হেলথের ডিজিটাল স্বাস্থ্যসেবা এবং ফোনের মাধ্যমে বিশেষজ্ঞ চিকিৎসকের পরামর্শ নেওয়ার পাশাপাশি স্বাস্থ্যসেবা সংশ্লিষ্ট সেবা গ্রহণ করতে পারবেন।

রেমিটেন্স গ্রহণ করা গ্রাহকরা টেলিনর হেলথের হেলথ কভারেজের আওতায় থাকবেন। এই কভারেজের মধ্যে থাকছে- বিশেষজ্ঞ চিকিৎসকের পরামর্শ গ্রহণ, নগদ টাকার কভারেজ এবং হাসপাতালে বিশেষ ছাড়সহ স্বাস্থ্য সম্পর্কিত বিভিন্ন সেবা গ্রহণ করার সুযোগ।

চুক্তি সই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিকাশের চিফ এক্সিকিউটিভ অফিসার কামাল কাদীর, হেড অব স্ট্র্যাটেজি অ্যান্ড বিজনেস ডেভলপমেন্ট আলী আহম্মেদ এবং টেলিনর হেলথের চিফ এক্সিকিউটিভ অফিসার সাজিদ রহমান এবং হেড অব বিটুবি পার্টনারশিপ অ্যান্ড লয়্যালটি মোহাম্মদ মোবায়দুর রহমান।