লোটোর জুতা কিনে টিভিএস বাইক জেতার সুযোগ

ইতালিয়ান স্পোর্টস এন্ড লাইফস্টাইল ব্র্যান্ড লোটোর সঙ্গে মোটরসাইকেল ব্র্যান্ড টিভিএস অটো বাংলাদেশের চুক্তি হয়েছে।

নিজস্ব প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 6 Oct 2019, 03:31 PM
Updated : 15 Oct 2019, 05:20 AM

চুক্তি অনুযায়ী, লোটো স্যু কিনে টিভিএস বাইক জেতার অফার দিচ্ছে দুই প্রতিষ্ঠান।

লোটোর এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়ে বলা হয়, এক্সপ্রেস লেদার প্রোডাক্টস লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক কাজী জামিল ইসলাম ও টিভিএস অটো বাংলাদেশের প্রধান নির্বাহী বিপ্লব কুমার রায় সম্প্রতি এই চুক্তিতে সই করেন।

বিজ্ঞপ্তিতে বলা হয়, চুক্তির ফলে লোটোতে দেড় হাজার টাকা বা তার উর্ধ্বে যেকোনো জুতা কিনলেই র‌্যাফল ড্রয়ের মাধ্যমে ক্রেতারা পেতে পারেন টিভিএস ব্র্যান্ডের এপাচি ফোরভি ১৬০ মোটরসাইকেলসহ স্ট্রাইকার মডেলের বাইক জেতার সুযোগ। এছাড়া আরও ১০০ জন বিজয়ীর জন্য থাকছে লোটো স্পোর্টস স্যু।

একই সঙ্গে লোটোতে দেড় হাজার টাকার কেনাকাটায় টিবিএস মোটর বাইকে দুই হাজার টাকা পর্যন্ত ক্যাশব্যাক পাওয়ার অফারও করছে দুই প্রতিষ্ঠান। অন্যদিকে টিভিএস বাইক ক্রেতাদের জন্য লোটোতে আছে ২০ শতাংশ পর্যন্ত মূল্যছাড়। অফার চলবে ২০২০ সালের ৩১ জানুয়ারি পর্যন্ত।

অনুষ্ঠানে অন্যদের মধ্যে টিভিএস অটো বাংলাদেশের উপদেষ্টা আনসার আলী খান, হেড অফ মার্কেটিং আশরাফুল হাসান, হেড অফ সেলস আতিকুর রহমান, হেড অফ এইচ আর সাইদ সহিদুল আলম, সিনিয়র এক্সিকিউটিভ মার্কেটিং মইন সরকার, এক্সপ্রেস লেদার প্রোডাক্টস লিমিটেডের সিনিয়র এক্সিকিউটিভ মার্কেটিং, কামরুল হাসান এবং এক্সিকিউটিভ মার্কেটিং নাবিলা ইসলাম উপস্থিত ছিলেন।