ব্র্যাক ব্যাংক পেল ভিসার দুটি পুরস্কার

ভিসা ইন্টারন্যাশনাল লিমিটেডের কাছ থেকে দুটি পুরস্কার পেয়েছে ব্র্যাক ব্যাংক লিমিটেড।

নিজস্ব প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 29 Sept 2019, 03:21 PM
Updated : 29 Sept 2019, 03:21 PM

গত ২০১৮-১৯ অর্থবছরে ক্রেডিট কার্ড ব্যবসায় সাফল্যের জন্য ব্যাংকটিকে ‘এক্সিলেন্স ইন ক্রেডিট কার্ডস বিজনেস’ এবং ‘এক্সিলেন্স ইন পয়েন্ট অব সেলস অ্যাকোয়ারিং বিজনেস’ নামের পুরস্কার দুটি দিয়েছে ভিসা।

রোববার ব্যাংকের এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, প্রথম স্থানীয় ব্যাংক হিসেবে ব্র্যাক ব্যাংক বাংলাদেশের ক্রেডিট কার্ড সেক্টরে একই অর্থবছরে ইস্যু এবং অ্যাকোয়ারিং উভয় বিভাগেই পুরস্কার পেয়েছে।

সম্প্রতি ঢাকায় অনুষ্ঠিত পুরস্কার বিতরণী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, ভিসা ইন্টারন্যাশনাল লিমিটেডের ভারত ও দক্ষিণ এশিয়ার গ্রুপ কান্ট্রি ম্যানেজার টি আর.রামাচান্দ্রান, দক্ষিণ এশিয়ার বিজনেস ডেভেলপমেন্ট ডিরেক্টর সৌম্য বসু এবং বিজনেস ডেভেলপমেন্টের অ্যাসোসিয়েট ডিরেক্টর পৌলমী মুখার্জী।

ব্র্যাক ব্যাংকের পক্ষে উপস্থিত ছিলেন ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর সাব্বির হোসেন, অল্টারনেট ব্যাংকিং চ্যানেলসের প্রধান নাজমুর রহিম, হেড অব ডিজিটাল ব্যাংকিং অ্যান্ড ই-কমার্স সিরাজ সিদ্দিকী শাকিল, হেড অব ডিপোজিটস অ্যান্ড এনএফবি সারাহ আনাম, হেড অব মার্চেন্ট অ্যাকোয়ারিং খাইরুদ্দিন আহমেদ এবং হেড অব প্রোডাক্ট, কার্ডস জোয়ার্দ্দার তানভীর ফয়সাল।