মাস্টার ব্র্যান্ড এবং আইটি লিডারশিপ পুরস্কার পেল এডিএন

ওয়ার্ল্ড  মার্কেটিং  কংগ্রেসে মাস্টার ব্র্যান্ড এবং আইটি লিডারশিপ অ্যাওয়ার্ড পেয়েছে দেশের শীর্ষস্থানীয় আইটি এবং টেলিযোগাযোগ সেবা সরবরাহকারী প্রতিষ্ঠান এডিএন গ্রুপ।

নিজস্ব প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 15 Sept 2019, 01:28 PM
Updated : 15 Sept 2019, 01:28 PM

গত বছরের ধারাবাহিকতায় এবারও  ওয়ার্ল্ড  মার্কেটিং  কংগ্রেসে 'ব্র্যান্ড লিডারশিপ অ্যাওয়ার্ড' ক্যাটাগরির অধীনে এই পুরস্কার  পেয়েছে এডিএন।

এছাড়াও প্রযুক্তি খাতে অবদানের জন্য এ বছর ‘ইনোভেশন ইন আইটি ইন্ডাস্ট্রি’  ক্যাটাগরিতে বাংলাদেশ আইটি লিডারশিপ অ্যাওয়ার্ড- ২০১৯ অর্জন করে এডিএন।

এডিএনের এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, ওয়ার্ল্ড  মার্কেটিং  কংগ্রেসে মাস্টার ব্র্যান্ড এবং আইটি লিডারশিপ অ্যাওয়ার্ড পুরস্কার গ্রহণ করেন প্রতিষ্ঠানটির হেড অব ব্র্যান্ড অ্যান্ড মার্কেটিং কমিউনিকেশনস তানভীর মো. হাফিজুল হক।

নিরবচ্ছিন্ন কৌশলগত উন্নয়ন ও ডিজিটালাইজেশনের সাথে তাল মিলিয়ে গ্রাহক অভিজ্ঞতার মানোন্নয়নে এডিএন গ্রুপ সর্বদা কাজ করে যাচ্ছে বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়েছে।

এডিএন টেলিকম, এডিএন টেকনোলজি, ইনজেন টেকনোলজিস, টেক ভ্যালি নেটওয়ার্কস, এডিএন এডু সার্ভিসেস, এডিএন ডিজিটাল এবং এডিএন ইন্টারন্যাশনাল গেটওয়ে এডিএন গ্রুপের স্ট্রাটেজিক বিজনেস ইউনিট।

তৌফিক ইমরোজ খালিদী
প্রধান সম্পাদক ও প্রকাশক