ভয়েস কন্ট্রোল টিভি আনল ভিশন

আধুনিক প্রযুক্তির অ্যান্ড্রোয়েড ভয়েস কন্ট্রোল গুগল টিভি বাজারে এনেছে প্রাণ-আরএফএল গ্রুপের প্রতিষ্ঠান ভিশন ইলেক্ট্রনিক্স।

নিজস্ব প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 25 August 2019, 11:46 AM
Updated : 25 August 2019, 11:46 AM

ব্যবহারকারীর মুখের কথায় চ্যানেল পরিবর্তন, পছেন্দের ভিডিও চালনাসহ বিভিন্ন সুযোগ থাকছে এই স্মার্ট টিভিতে।

রোববার রাজধানীর বাড্ডায় নতুন এই টিভির উদ্বোধন করেন আরএফএল গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক আর এন পাল।

প্রাথমিক অবস্থায় ৫৫ ইঞ্চি, ৬৫ ইঞ্চি এবং ৭৫ ইঞ্চির টিভি বাজারজাত করা হয়েছে। ২ দশমিক ৫ গিগাবাইটের র‌্যাম এবং ১৬ গিগাবাইট পর্যন্ত স্টোরেজ রয়েছে এসব টিভিতে।

অনুষ্ঠানে জানানো হয়, ৫৫ ইঞ্চি টিভির দাম পড়বে ৯৭ হাজার টাকা, ৬৫ ইঞ্চির দাম এক লাখ ৬৮ হাজার টাকা এবং ৭৫ ইঞ্চির দাম তিন লাখ ২৫ হাজার টাকা।

এসব টিভিতে ইন্টারনেট কানেকশনের মাধ্যমে ইউটিউব ও আইফ্লিক্সের মতো ভিডিও স্ট্রিমিং প্লাটফর্মগুলো সরাসরি দেখা যাবে। ফোরকে রেজুলেশন থাকায় ভিডিও হবে উজ্জ্বল ও নিখুঁত।

আরএন পাল বলেন, বিশ্বের বিভিন্ন প্রতিষ্ঠানের সঙ্গে যুক্ত হয়ে ভিশন ইলেক্ট্রেনিক্স বিভিন্ন ধরনের পণ্য বাংলাদেশি ক্রেতাদের জন্য নিয়ে আসছে। দেশীয় ভ্যালু যোগ হওয়ায় এসব পণ্য অন্য সমমানের পণ্যের চেয়ে দামে অনেক সাশ্রয়ী হয়। ইতোমধ্যেই ভিশন দেশের ক্রেতাদের মাঝে আস্থা অর্জন করতে সক্ষম হয়েছে।

ভিশনের বিপণন বিভাগের জেনারেল ম্যানেজার মাহবুবুল ওয়াহিদ বলেন, ভিশন ভয়েস কন্ট্রোল টিভির অপারেটিং সিস্টেম গুগল সার্টিফায়েড এবং অত্যাধুনিক। গুগল তার গ্রাহকের জন্য নতুন কোনো সেবা নিয়ে আসলে তা স্বয়ংক্রিয়ভাবে এসব টিভিতে আপডেড হয়ে যাবে।

ভিশন ইলেকট্রনিক্সের হেড অব অপারেশন মাহাবুবুর রহমান, সিনিয়ন ব্র্যান্ড ম্যানেজার রাকিব আহমেদসহ কোম্পানির রিচার্স অ্যান্ড ডেভেলপম্যান্ট বিভাগের একদল কর্মী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।