‘মোজো শানদার’ ঈদ ক্যাম্পেইন

আকিজ ফুড অ্যান্ড বেভারেজের সফট ড্রিংকস মোজো কোরবানির ঈদ উপলক্ষে ‘মোজো শানদার’ নামের নতুন ধারার একটি ক্যাম্পেইন শুরু করেছে।

নিজস্ব প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 7 August 2019, 04:59 PM
Updated : 7 August 2019, 04:59 PM

‘ইতোমধ্যে ক্যাম্পেইনটি সারা দেশে সাড়া ফেলেছে’ দাবি করে প্রতিষ্ঠানটির জানিয়েছে ঈদের আগ পর্যন্ত চলবে এই আয়োজন।

এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, মোজো পরিবেশিত এই ক্যাম্পেইনে দেশের বিভিন্ন জায়গায় শানদার কারে (গাড়ি) দেখা যাচ্ছে শাহেনশাহ নামক বাদশাহী স্টাইলের একটি চরিত্র। তাদের প্রত্যেককে বিভিন্ন জায়গায় আলাদা আলাদা শানদার গাড়িতে দেখা যাচ্ছে।

তারা তাদের বিভিন্ন কর্মকাণ্ডের মাধ্যমে জনসাধারণকে বিনোদন দিচ্ছে। যেকোনো সাধারণ মানুষ এই গাড়ি থেকে বিনামূল্যে শান (ধার) দিতে পারছেন তাদের ছুরি, দা, বটি।

“শুধু তাই নয়, যে কোনো ব্যক্তি এক অথবা দুই লিটারের ইন্ট্যাক্ট মোজো বোতল নিয়ে গাড়ির কাছে গেলেই পাচ্ছেন কোরবানির বিভিন্ন উপকরণ যেমন-গাছের গুঁড়ি, চাটাই, কোরবানির মাংস বিতরণের ব্যাগসহ পেনড্রাইভ, টি-শার্ট ও টুপির মতো নিশ্চিত আকর্ষণীয় পুরষ্কার।”

আকিজ ফুড অ্যান্ড বেভারেজ লিমিটেডের ব্র্যান্ড মার্কেটিং এ জি এম মোহাম্মদ মাইদুল ইসলাম বলেন, “কোরবানির ঈদ উপলক্ষে শান দেয়ার এ বিষয়টি নিয়ে ক্যাম্পেইন করতে পেরে আমরা খুবই আনন্দিত। অন্যান্য ক্যাম্পেইনগুলোর মতোই এই ক্যাম্পেইনটি থেকেও আমরা উল্লেখযোগ্য সাড়া পাচ্ছি।”