ইউরোমানির ‘বেস্ট ইনভেস্টমেন্ট ব্যাংক’ পুরস্কার পেল আইডিএলসি

আইডিএলসি ইনভেস্টমেন্টস লিমিটেডকে বাংলাদেশের সেরা ইনভেস্টমেন্ট ব্যাংক হিসেবে স্বীকৃতি দিয়েছে যুক্তরাজ্যভিত্তিক প্রতিষ্ঠান ইউরোমানি।

নিজস্ব প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 23 July 2019, 05:30 PM
Updated : 23 July 2019, 05:30 PM

বিগত বছরের ধারাবাহিকতায় আইডিএলসি এবারও এই পুরস্কার পেয়েছে বলে এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানিয়েছে আর্থিক খাতের প্রতিষ্ঠানটি।

কর্ম দক্ষতা, অন্যান্য প্রতিযোগীদের তুলনায় সেরা আর্থিক সূচক, এবং ভোক্তাদের প্রয়োজন অনুযায়ী উদ্ভাবনী পণ্য ও সেবা প্রদানের ধারাবাহিকতার জন্য ইউরোমানি আইডিএলসিকে ‘ইউরোমানি অ্যাওয়ার্ডস ফর এক্সিলেন্স ২০১৯’ নামের এই পুরস্কার দিয়েছে।

আইডিএলসি ফাইন্যান্সের প্রধান নির্বাহী কর্মকর্তা ও ব্যবস্থাপনা পরিচালক আরিফ খান এবং আইডিএলসি ইনভেস্টমেন্টসের ব্যবস্থাপনা পরিচালক মো. মনিরুজ্জামান সম্প্রতি হংকং এ পুরস্কারটি গ্রহণ করেন।

এই অর্জনের বিষয়ে আরিফ খান বলেন “আইডিএলসি ব্যবসায়িক উদ্যোগ গ্রহণের মাধ্যমে দেশের অর্থনীতিতে অবদান রাখতে ও মানুষের জীবনযাত্রায় পরিবর্তন আনার মাধ্যমে সমাজে ইতিবাচক ভূমিকা রাখতে চেষ্টা করে। ধারাবাহিকভাবে এ পুরস্কার প্রাপ্তি ইনভেস্টমেন্ট ব্যাংকিং খাতে আমাদের নেতৃত্ব এবং উদ্ভাবনী পণ্য ও সেবা প্রদানের পারদর্শিতা সম্পর্কে ধারনা দেয়।”

১৯৯২ সালে চালু হওয়া ইউরোমানি অ্যাওয়ার্ডস ফর এক্সিলেন্স বিশ্বব্যাপী ব্যাংক খাতে চালু হওয়া এ ধরনের প্রথম উদ্যোগ। এই বছর ইউরোমানি প্রায় ১৫০০ আবেদনকারীর মধ্য থেকে ২০টি আন্তর্জাতিক পুরস্কার, ৫০ এর অধিক আঞ্চলিক পুরস্কার, এবং ১০০টি দেশে সেরা ব্যাংক এবং সেরা ইনভেস্টমেন্ট ব্যাংক এর পুরস্কার দিয়েছে।