বিকাশে জালালাবাদ গ্যাসের বিল

জালালাবাদ গ্যাস ট্রান্সমিসন অ্যান্ড ডিস্ট্রিবিউশন সিস্টেম লিমিটেডের (জেজিটিডিএসএল) গ্রাহকরা  এখন থেকে তাদের বিকাশ একাউন্টের মাধ্যমে গ্যাস বিল পরিশোধ করতে পারবেন।

নিজস্ব প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 11 July 2019, 04:54 PM
Updated : 11 July 2019, 04:54 PM

যেকোন স্থান থেকে যেকোন সময় দেয়া যাবে।

বৃহস্পতিবার সিলেটে জেজিটিডিএসএল’র সাথে দেশের সবচেয়ে বড় মোবাইল ফিনান্সিয়াল সার্ভিস প্রদানকারী প্রতিষ্ঠান বিকাশ লিমিটেডের এ সংক্রান্ত একটি চুক্তি হয়েছে বলে কিাশেল সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।

সিলেটের স্থানীয় একটি হোটেলে অনুষ্ঠিত চুক্তি সই অনুষ্ঠানে বিকাশের চিফ কর্মাশিয়াল অফিসার মিজানুর রশীদ এবং জেজিটিডিএসএল’র জেনারেল ম্যানেজার (মার্কেটিং)  ইঞ্জিনিয়ার শাহিনুর ইসলাম নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে সই করেন। 

চুক্তির আওতায় জেজিটিডিএসএল’র আওতাভুক্ত সিলেট, হবিগঞ্জ, সুনামগঞ্জ, মৌলভীবাজার এবং শ্রীমঙ্গলের প্রায় এক লাখ দশ হাজার গ্রাহক বিকাশে গ্যাস বিল পরিশোধ করতে পারবেন। ফলে তাদের গ্যাস বিল পরিশোধ ঝামেলামুক্ত, সহজ, সাশ্রয়ী এবং নিরাপদ হবে।

কেবল বিল পরিশোধই নয় গ্রাহকরা গ্যাস বিলের পরিমাণও তাদের বিকাশ একাউন্টের মাধ্যমে চেক করতে পারবেন।

পেট্রোবাংলার আওতাভুক্ত গ্যাস বিতরণ কোম্পাননিগুলোর অন্যতম জেজিটিডিএসএল এর যেসব গ্রাহক প্রত্যন্ত অঞ্চলে বসবাস করেন তাদের জন্য বিকাশের মাধ্যমে বিল পরিশোধ যেমন সুবিধা এনে দেবে তেমনি শহরের গ্রাহকদেরও সময় এবং খরচ বাঁচাবে বলে বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়েছে।। 

বিকাশের চিফ কর্মাশিয়াল অফিসার মিজানুর রশীদ বলেন, প্রথাগত পদ্ধতিতে বিল পরিশোধে গ্রাহকের যত ধরনের অসুবিধা তা দূর করে বিল পরিশোধ একবারেই সহজ করতে ইউটিলিটি সেবা প্রদানকারী প্রতিষ্ঠানগুলোর সাথে কাজ করছে বিকাশ।

“জেজিটিডিএসএল’র সাথে আমাদের এই যৌথ উদ্যোগে প্রতিষ্ঠানটির  গ্রাহকরা সহজে ও সাচ্ছন্দ্যে তাদের ঘরে বসেই গ্যাস বিল দিতে পারবেন। বিল পরিশোধের জন্য তাদের এখন থেকে আর দূরে কোথাও যেতে হবে না।”

*২৪৭# ডায়াল করে অথবা বিকাশ অ্যাপ ব্যবহার করে গ্রাহকরা বিল পরিশোধ করতে পারবেন বলে জানান তিনি।

চুক্তি সই অনুষ্ঠানে বিকাশের হেড অব স্ট্র্যাটিজি অ্যান্ড বিজনেস ডেভেলপমেন্ট আলী আহম্মেদ, জেনারেল ম্যানেজার বিজনেস ডেভেলপমেন্ট এস এম বেলাল এবং জেজিটিডিএসএল’র কর্মকর্তারা উপস্থিত ছিলেন।