ক্লিক ফ্যানের অদল-বদল অফার

আরএফএল গ্রুপের ইলেকট্রিক পণ্যের ব্র্যান্ড ক্লিক গ্রাহকদের জন্য নিয়ে এসেছে ফ্যান অদল-বদল অফার।

নিজস্ব প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 9 July 2019, 11:04 AM
Updated : 9 July 2019, 11:04 AM

অফারের আওতায় একজন ক্রেতা যেকোন ব্র্যান্ডের পুরোনো ৫৬ ইঞ্চি সিলিং ফ্যান দিয়ে ক্লিক ব্র্যান্ডের ৫৬ ইঞ্চি সিলিং ফ্যান কিনতে পারবেন। এক্ষেত্রে তিনি খুচরা মূল্যের উপর ৫০০ থেকে ৬০০ টাকা ছাড় পাবেন।

অফারটি ১০ জুলাই বুধবার শুরু হয়ে চলবে আগামী ১০ আগষ্ট পর্যন্ত। এ অফার সারাদেশে ক্লিক এর ডিলার শোরুম, আরএফএলর বেস্ট বাই ও ভিশন এম্পোরিয়ামে চলবে।

মঙ্গলবার রাজধানীর বাড্ডায় ফুজি ট্রেড সেন্টারে এক সংবাদ সম্মেলনের মাধ্যমে অফারের ঘোষণা দেন আরএফএল গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক আর এন পাল।

তিনি বলেন, “যেসব ক্রেতা ৫৬ ইঞ্চি পুরাতন কিংবা নষ্ট ফ্যান বদলে নতুন ফ্যান কিনতে চান তাদের জন্য আমরা অফারটি চালু করেছি। আমাদের লক্ষ্য উন্নত প্রযুক্তি ও সেবার মাধ্যমে প্রতিটি ঘরে বিদ্যুৎ সাশ্রয়ী ক্লিক ফ্যান পৌছে দেয়া”।

“গ্রাহকের বাড়তি নিরাপত্তা হিসেবে আমরা ক্লিক ফ্যানের সাথে একটি সেফটি ক্যাবল (নিরাপত্তা তার) সরবরাহ করছি যা অনাকাক্সিক্ষত দুর্ঘটনার হাত থেকে রক্ষা পাবে।”

গ্রাহকদের বাসা-বাড়িতে ফ্যান সেটিংয়ের সময় অবশ্যই ইলেকট্রিশিয়ান দিয়ে সেফটি ক্যাবল সেট করে নেয়ার জন্য অনুরোধ করেন তিনি।

ক্লিক ফ্যানের হেড অব মার্কেটিং ফাহিম হোসেন বলেন, বর্তমানে ক্লিক ব্র্যান্ডের ২৪, ৩৬, ৪৮ ও ৫৬ ইঞ্চি সাইজের ৮টি মডেলের সিলিং ফ্যান রয়েছে। যার দাম পড়বে সর্বনিম্ন ২ হাজার ১৫০ টাকা থেকে ৩ হাজার ২৫০ টাকার মধ্যে।

এছাড়াও ক্লিক ব্র্যান্ডের বিভিন্ন মডেলের টেবিল ফ্যান, স্ট্যান্ড ফ্যান, ওয়াল ফ্যান ও হাই স্পীড ফ্যান রয়েছে।

“তবে অদল-বদল অফার শুধুমাত্র ৫৬ ইঞ্চি সিলিং ফ্যানের ক্ষেত্রে প্রযোজ্য।”

ক্লিক ফ্যান এর হেড অব অপারেশন মোঃ রাশেদুজ্জামান ও ডেপুটি ব্র্যান্ড ম্যানেজার রেজা-উল-হোসেনসহ প্রতিষ্ঠানটির উর্ধ্বতন কর্মকর্তারা এসময় উপস্থিত ছিলেন।