রবি-এয়ারটেলের মোবাইল ব্যালেন্স থেকেই কেনা যাবে জিফাইভ সেবা

রবি-এয়ারটেলের গ্রাহকরা তাদের মোবাইল ব্যালেন্স থেকে সাবস্ক্রিপশন ফি দিয়ে জনপ্রিয় স্ট্রিমিং প্ল্যাটফর্ম জিফাইভ-এর সেবা উপভোগ করতে পারবেন।

নিজস্ব প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 3 July 2019, 02:49 PM
Updated : 3 July 2019, 02:49 PM

বুধবার ঢাকার সোনারগাঁও হোটেলে রবি আজিয়াটা লিমিটেডের সাথে এক যৌথ সংবাদ সংম্মেলনে এ ঘোষণা দেয় প্ল্যাটফর্মটি।

জিফাইভ গ্লোবাল-এর চিফ বিজনেস অফিসার অর্চনা আনন্দ বলেন, “বাংলাদেশি দর্শকদের জন্য আমাদের প্ল্যাটফর্মটিতে রয়েছে বাংলা ভাষায় নির্মিত বহু সমৃদ্ধ কনটেন্ট। এগুলোর মধ্যে জিফাইভ’র অরিজিনাল কনটেন্টসহ রয়েছে সিনেমা, টিভি শো এবং জিবাংলার মতো চ্যানেলের লাইভ স্ট্রিমিং।” 

বাংলাদেশের শিল্পী ও নির্মাতাদের সাথে ঘনিষ্ঠভাবে কাজ করা এবং এর মাধ্যমে এদেশের কনটেন্টগুলো বৈশ্বিক দর্শকদের কাছে পৌঁছে দেওয়ার পরিকল্পনার কথাও তুলে ধরেন তিনি।

জি ইন্টারন্যাশনাল ও জিফাইভ গ্লোবালের সিইও অমিত গোয়েনকা বলেন, “বাংলাদেশের বাজারে রবি ও এয়ারটেলের সাথে আনুষ্ঠানিকভাবে অংশীদারিত্বের ঘোষণা এবং গুরুত্বপূর্ণ এই বাজারের জন্য বেশ কয়েকটি পরিকল্পনা হাতে নিতে পেরে আমরা আনন্দিত।”

রবি’র ম্যানেজিং ডিরেক্টর অ্যান্ড সিইও মাহতাব উদ্দিন আহমেদ বলেন, “মূল্য পরিশোধের সহজ প্রক্রিয়ায় বিভিন্ন ডিভাইস থেকে স্বাচ্ছন্দ্যে আমাদের গ্রাহকরা তাদের পছন্দের শোগুলো উপভোগ করতে পারবেন। পাশাপাশি আন্তর্জাতিক বিনোদনমূলক সেবা জিফাইভ’র মাধ্যমে স্থানীয় বিনোদন শিল্পকে বৈশ্বিক দর্শকদের কাছে পৌঁছে দেওয়ার সুযোগ তৈরি করতে পেরে আমরা গর্বিত।”

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন রবি আজিয়াটা লিমিটেডের চিফ কমার্শিয়াল অফিসার প্রদীপ শ্রীবাস্তব এবং চিফ কর্পোরেট অ্যান্ড রেগুলেটরি অফিসার সাহেদ আলম।

রবি ও এয়ারটেল গ্রাহকরা জিফাইভ’র কনটেন্ট উপভোগ করতে দৈনিক বা সাপ্তাহিক সাবসস্ক্রিপশন প্যাকের যে কোনো একটি গ্রহণ করতে পারেন।

দৈনিক প্যাকের মূল্য ৭ টাকা এবং সাপ্তাহিক প্যাকের মূল্য ৪৫ টাকা। এই অংশীদারিত্বের মাধ্যমে রবি ও এয়ারটেল গ্রাহকরা তাদের মোবাইলের প্রি-পেইড ব্যালেন্স থেকে এবং পোস্ট-পেইড গ্রাহকরা মাসিক বিলের সাথে অন্তর্ভুক্ত করে জিফাইভের সাবস্ক্রিপশন ফি সহজেই পরিশোধ করতে পারবেন।

রবি ও এয়ারটেল গ্রাহকরা একই সাথে পাঁচটি ডিভাইস- মোবাইল ফোন, ট্যাব, ল্যাপটপ, স্মার্ট টিভি ইত্যাদির মাধ্যম জিফাইভ’র বিনোদনমূলক কন্টেন্ট উপভোগ করতে পারবেন।