বিকাশের মাধ্যমে বিক্রেতাদের প্রণোদনা দেবে হিমালয়া

বিকাশের মাধ্যমে হিমালয়া ড্রাগ কোম্পানি লিমিটেড তাদের রিটেইলারদের বিভিন্ন ধরনের বাণিজ্যিক ইনসেনটিভ প্রদান করবে।

নিজস্ব প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 30 June 2019, 12:13 PM
Updated : 30 June 2019, 12:13 PM

সম্প্রতি বিকাশের প্রধান কার্যালয়ে আয়োজিত এক অনুষ্ঠানে বিকাশ ও হিমালয়ার মধ্যে এ বিষয়ে একটি চুক্তি হয়েছে।

চুক্তি অনুযায়ী হিমালয়া ড্রাগ কোম্পানির কর্মীরা বিভিন্ন রকম ইনসেনটিভ তাদের বিকাশ একাউন্টের মাধ্যমে পাবেন। একাউন্টে টাকা পাওয়ার সাথে সাথেই তারা সেটা ব্যবহার করে ফান্ড ট্রান্সফার থেকে শুরু করে যে কোনো নাম্বারে ব্যালেন্স রিচার্জ, বিল পেমেন্ট,কেনাকাটার বিল পরিশোধ কিংবা দুই লাখের বেশি এজেন্ট পয়েন্টের যে কোনোটি থেকে ক্যাশ আউট করতে পারবেন। এমনকি তারা চাইলে নিজ একাউন্টে টাকা জমা রেখে মুনাফাও অর্জন করতে পারবেন।

বিকাশের চিফ কমার্শিয়াল অফিসার মিজানুর রশীদ এবং হিমালয়া ড্রাগ কোম্পানির অপারেশন ম্যানেজার সিদ্ধার্থ রায় নিজ নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তি সই করেন।

বিকাশের কমার্শিয়াল বিভাগের হেড অফ গভর্নমেন্ট প্রজেক্ট এন্ড বিজনেস সেলস মাসরুর চৌধুরী, হেড অফ কর্পোরেট সেলস এ টি এম মাহবুব আলম এবং হিমালয়া কোম্পানির ন্যাশনাল সেলস ম্যানেজার আবদুর রহিম অর্ক অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

ব্র্যাক ব্যাংক, যুক্তরাষ্ট্র ভিত্তিক মানি ইন মোশন, বিশ্ব ব্যাংক গ্রুপের সহযোগী প্রতিষ্ঠান ইন্টারন্যাশনাল ফিন্যান্স কর্পোরেশন, বিল অ্যান্ড মেলিন্ডা গেটস ফাউন্ডেশন এবং অ্যান্ট ফিনান্সিয়ালের যৌথ মালিকানাধীন প্রতিষ্ঠান বিকাশ ২০১১ সাল থেকে বাংলাদেশ ব্যাংক নিয়ন্ত্রিত পেমেন্ট সেবাদানকারী প্রতিষ্ঠান হিসেবে বিভিন্ন ধরনের মোবাইল/ডিজিটাল ফিনান্সিয়াল সার্ভিস দিয়ে আসছে।

১৯৩০ সাল থেকে দীর্ঘ অভিজ্ঞতা, বৈজ্ঞানিক গবেষণা ও আয়ুর্বেদের শক্তির মাধ্যমে হিমালয়া কোম্পানি বিভিন্ন ধরণের প্রাকৃতিক, কার্যকর ও নিরাপদ পণ্য তৈরি এবং সরবরাহ করে আসছে যা মানুষের ত্বকের স্বাস্থ্য ও জীবনীশক্তি পুনরুদ্ধারে সহায়তা করছে। কোম্পানিটি বিশ্বব্যাপী ৯০টিরও বেশি দেশে কাজ করছে।