ভিসা কার্ডে লেনদেন বেড়েছে দারাজে

রোজা ও ঈদ মওসুমে দারাজের কেনাকাটায় অনলাইন পেমেন্টে ভিসা কার্ড সার্ভিসের ব্যবহার বেড়েছে। 

নিজস্ব প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 11 June 2019, 01:28 PM
Updated : 11 June 2019, 01:28 PM

মঙ্গলবার এক সংবাদ বিজ্ঞপ্তিতে দারাজ জানায়,অনলাইনে শপিং এর মাধ্যমে ভিসা গ্রাহকদের সর্বোচ্চ সাড়া পরিলক্ষিত হয়েছে এবারের দারাজ রমজান ও ঈদ সেল ক্যাম্পেইনে। দারাজে ক্রেতাদের ভিসা কার্ডের মাধ্যমে লেনদেন পূর্ববর্তী মাসগুলোর তুলনায় ৩০ শতাংশ বেড়েছে।

দারাজ ঈদ ক্যাম্পেইনে প্রত্যেকটি সিওএফ লেনদেনে ভিসা কাস্টমারদেরকে ১৫ শতাংশ ডিসকাউন্ট (সর্বোচ্চ ৪৫০ টাকা) দেওয়া হয়েছিল; যা চলছে ১৫ জুন পর্যন্ত। ভিসা ক্রেডিট,ডেবিট অথবা প্রিপেইড কার্ড (ভিসা কার্ড) ব্যবহারকারীরা এই অফারের অন্তর্ভুক্ত।

সিওএফ (কার্ড অন ফাইল) মূলত কার্ডে আর্থিক লেনদেনের একটি উন্নত ব্যবস্থা,যার মাধ্যমে পণ্য ক্রয়ের সময়ে গ্রাহকের বার বার ক্রেডিট অথবা ডেবিট কার্ডের তথ্য দেওয়ার ঝামেলা থাকেনা।

দারাজ বাংলাদেশের মার্কেটিং প্রধান সৈয়দ আহমেদ আবরার হাসনাইন বলেন,“এটা ভিসা ও দারাজ উভয়ের জন্যই গ্রাহকদের দারুণ কিছু উপহার দেয়ার একটা চমৎকার সুযোগ। এর ফলে আমাদের গ্রাহকেরা নির্ভরযোগ্য পণ্য কেনার পাশাপাশি আরো বেশি অর্থ সাশ্রয়ের সুবিধা পাবেন।”

ভিসার ভারত ও দক্ষিণ এশিয়া অঞ্চলের মার্চেন্ট সেলস ও অ্যাকুইরিং বিভাগের প্রধান শৈলেশ পাল বলেন, “বাংলাদেশে ভিসার গ্রাহকেরা অনলাইনে নিরাপদ ও সুবিধাজনক লেনদেনের দারুণ সব সুযোগ উপভোগ করছেন। দারাজের চলমান শপিং ফেস্ট আমাদের অংশীদারিত্বের একটি দারুণ উদাহরণ,যা ক্রেতাদের নিরাপদ ও সাশ্রয়ী কেনাকাটা করতে সাহায্য করেছে।”