বিকাশের ক্যাম্পেইনে আইফোন পেলেন ৩ জন

বিকাশের অ্যাড মানি ক্যাম্পেইনে আইফোন পেলেন তিন বিজয়ী। প্রথম সপ্তাহের তিন জন পুরস্কার বিজয়ী হলেন সঞ্জয় সেন গুপ্ত, খায়রুল আহসান সাহেব এবং দেব প্রসাদ দাস।

নিজস্ব প্রতিবেতদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 1 June 2019, 11:03 AM
Updated : 1 June 2019, 11:32 AM

এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, বিকাশের নতুন চালু হওয়া অ্যাড মানি সেবা নিয়ে আয়োজিত ‘উইন আইফোন’ ক্যাম্পেইনে প্রথম সপ্তাহের এই তিন বিজয়ীর হাতে আইফোন তুলে দেয় বিকাশ কর্তৃপক্ষ।

গত ১৬ মে থেকে শুরু হওয়া অনলাইন ভিত্তিক এই কুইজ প্রতিযোগিতায় বিপুল সংখ্যক বিকাশ গ্রাহক অংশগ্রহন করেন। পরবর্তীতে কয়েক ধাপে বাছাই করে বিচারকদের বিশ্লেষনে চূড়ান্ত বিজয়ী নির্বাচিত করা হয়।  

এই ক্যাম্পেইন এ বিচারকের দায়িত্ব পালন করেন বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমের প্রধান অর্থনৈতিক প্রতিবেদক আবদুর রহিম হারমাছি এবং দৈনিক সমকালের বিজনেস এডিটর জাকির হোসেন।

বৃহস্পতিবার রাজধানীর জাহাঙ্গীর গেটে বিকাশ অফিসে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন দুই বিচারক।

এই ক্যাম্পেইন ১২ জুন পর্যন্ত চলবে। আগ্রহীরা https://www.bkash.com/Win_iPhone এ গিয়ে রেজিস্ট্রেশন করে একটি সহজ প্রশ্নের উত্তর দিয়ে এবং নূন্যতম ১০০০ টাকার দুটি (অ্যাড মানি ও পেমেন্ট) ট্রানজেকশন করে এই প্রতিযোগিতায় অংশ নিতে পারবেন। প্রতি সপ্তাহে সেরা তিনজন পাবেন আইফোন।

বর্তমানে ব্র্যাক ব্যাংক, স্ট্যান্ডার্ড চার্টাড ব্যাংক, সিটি ব্যাংক, ঢাকা ব্যাংক, ইস্টার্ন ব্যাংক, ব্যাংক এশিয়া, মিডল্যান্ড ব্যাংক এবং মিউচুয়াল ট্রাস্ট ব্যাংকের অনলাইন থেকে গ্রাহক নির্দিষ্ট ধাপ অনুসরণ করে সহজেই বিকাশ একাউন্টে টাকা ট্রান্সফার করতে পারছেন কোন ধরনের বাড়তি খরচ ছাড়াই।

এছাড়া যেকোন ধরনের মাস্টার কার্ড( স্থানীয় ব্যাংক থেকে ইস্যুকৃত) থেকে বিকাশ অ্যাপেই নিজের অথবা অন্য যে কারো একাউন্টে তাৎক্ষনিক টাকা ট্রান্সফার সুবিধা মিলছে। এক্ষেত্রে বাড়তি কোন চার্জ লাগছে না।

ব্র্যাক ব্যাংক, যুক্তরাষ্ট্র ভিত্তিক মানি ইন মোশন, বিশ্ব ব্যাংক গ্রুপের অন্তর্গত ইন্টারন্যাশনাল ফিন্যান্স কর্পোরেশন, বিল অ্যান্ড মেলিন্ডা গেটস ফাউন্ডেশন এবং অ্যান্ট ফিনান্সিয়াল-এর যৌথ মালিকানাধীন প্রতিষ্ঠান বিকাশ।

২০১১ সাল থেকে বাংলাদেশ ব্যাংক নিয়ন্ত্রিত পেমেন্ট সেবাদানকারী প্রতিষ্ঠান হিসেবে বিভিন্ন ধরনের মোবাইল/ডিজিটাল ফিনান্সিয়াল সার্ভিস দিয়ে আসছে প্রতিষ্ঠানটি।