ই-কমার্স পোর্টাল ফেয়ারমার্টের যাত্রা শুরু

নতুন ই-কমার্স প্ল্যাটফর্ম ফেয়ারমার্টের কার্যক্রম শুরু হয়েছে।

নিজস্ব প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 25 May 2019, 12:24 PM
Updated : 25 May 2019, 12:24 PM

এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, ফেয়ার গ্রুপের নতুন এই সংযোজনে কেবলমাত্র মূল প্রস্তুতকারক ও ব্রান্ডের অনুমোদিত সরবরাহকারী প্রতিষ্ঠানগুলোর একটি প্ল্যাটফর্ম।

শুরুতে ফেয়ারমার্ট স্যামসাং, অলিটালিয়া, পাস্তা জারা, টং গার্ডেন এবং সিক্রেট রেসিপি ব্র্যান্ডের সাথে যাত্রা শুরু করেছে। খুব শিগগিরিই আরও বিখ্যাত কিছু ব্র্যান্ড সর্বোত্তম অফার এবং সুযোগ সুবিধা নিয়ে এই প্ল্যাটফর্মটিতে যুক্ত হবে।

বৃহস্পতিবার সিক্রেট রেসিপির গুলশান এভিনিউ ফ্ল্যাগশিপ শাখায় ফেয়ার মার্টের উদ্বোধনী অনুষ্ঠানের আয়োজন করা হয়।

বেসিসের পরিচালক দিদারুল ইসলাম সানি, ফেয়ার গ্রূপের উপদেষ্টা মেজর জেনারেল হামিদ আর চৌধুরী, ফেয়ার ইলেক্ট্রনিক্সের পরিচালক (অপারেশন) ফিরোজ মোহাম্মদ, হেড অব মার্কেটিং জে এম তসলিম কবীর, পেপেরনি  লিমিটেডের  বিজনেস হেড এবং সিক্রেট রেসিপির ফ্রাঞ্চাইজির প্রধান কে এস এম মহিত উল বারী, ফেয়ার মার্টের বিজনেস ম্যানেজার আসিফ শাহনেওয়াজ উদ্বোধন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

উদ্বোধন উপলক্ষে ফেয়ারমার্ট তার গ্রাহকদের জন্য আর্ষণীয় অফার ঘোষণা করেছে। যে কেউ পণ্য অর্ডার করলে ১ হাজার বা তার বেশি টাকার প্রথম ১০০টি অর্ডারেই থাকছে ৫০০ টাকার ফ্রি সিক্রেট রেসিপি ডাইনিং কুপন।

 ১০১ এর পরবর্তী ২ হাজার বা তার বেশি টাকার যেকোন অর্ডারের সাথে থাকছে ৫০০ টাকার ফ্রি খাবার কুপন। যা  রোজার ঈদ পর্যন্ত প্রযোজ্য।

এছাড়া ১০ হাজার টাকার যেকোন স্যামসাং কনজিউমার ইলেকট্রনিক্স পণ্যের অর্ডারের ক্ষেত্রে ১ হাজার টাকার খাবার কূপন এবং ২০ হাজার টাকার পণ্যের অর্ডারের ক্ষেত্রে থাকছে ২ হাজার টাকার খাবার কূপন।