হুয়াওয়ের মোবাইল কিনে থাইল্যান্ড ভ্রমণের সুযোগ

ঈদুল ফিতরের মৌসুমে হুয়াওয়ে ওয়াই ফাইভ ২০১৯ এবং হুয়াওয়ে ওয়াই সেভেন প্রো ২০১৯ মডেলের দুটি স্মার্টফোন কিনলে গ্রাহকরা পেতে পারেন থাইল্যান্ড ভ্রমণের সুযোগ।

নিজস্ব প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 20 May 2019, 12:35 PM
Updated : 20 May 2019, 12:35 PM

১৯ মে থেকে হুয়াওয়ে অনুমোদিত দেশের ব্র্যান্ডশপগুলোতে ফোন দুটি পাওয়া যাচ্ছে বলে সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, স্মার্টফোন দুটি কিনলে গ্রাহকরা হুয়াওয়ের গ্রান্ড ঈদ অফারের মাধ্যমে জিতে নিতে পারবেন মোটরবাইক, থাকছে ক্যাশব্যাকসহ নানা অফার।

ওয়াই ফাইভ ২০১৯ মডেলের হ্যান্ডসেট পাওয়া যাচ্ছে ৯ হাজার ৯৯৯ টাকায়; ওয়াই সেভেন প্রো ২০১৯  মডেলের হ্যান্ডসেট পাওয়া যাচ্ছে ১৫ হজার ৯৯৯ টাকায়।

হুয়াওয়ের ওয়াই ফাইভ ২০১৯-মডেলের হ্যান্ডসেটে রয়েছে ২ জিবি র‌্যাম, ফক্সলেদার ফিনিশসহ অভিজাত ডিজাইন ও ডুয়েল ভোল্টি সুবিধা। 

১৩ মেগাপিক্সেলের একটি রিয়ার ক্যামেরা মিলবে ওয়াই ফাইভ ২০১৯ মডেলের স্মার্ট ফোনটিতে। ১.৮ অ্যাপারচার থাকায় ক্যামেরাটি দিয়ে অল্প আলোতেও ঝকঝকে ছবি পাওয়া যাবে এতে। ফোনটিতে ব্যবহার করা হয়েছে ৫ মেগাপিক্সলের একটি ফ্রন্ট ক্যামেরা। 

ছবি, গান কিংবা অ্যাপস সংরক্ষণের চিন্তা দূর করতে ফোনটিতে রয়েছে ৩২ জিবির বড় স্টোরেজ সুবিধা। এছাড়াও এক্সটারনাল স্টোরেজের জন্য ফোনটিতে ৫১২ জিবি পর্যন্ত মেমোরি ব্যবহার করা যাবে। এ ফোনটিতে রয়েছে ২ জিবি র‌্যাম ও চারটি কোরের চিপসেট। এমনকি এতে হাই-কনফিগারেশনের গেমসও খেলা যাবে বলে দাবি করছে হুয়াওয়ে । 

হুয়াওয়ে বলছে, ভোলটি সুবিধাসহ ফোনটিতে রয়েছে অত্যাধুনিক অ্যান্ড্রয়েড অপারেটিং সিস্টেম ৯ ও হুয়াওয়ের নিজস্ব আপডেট ইএমইউআই ৯.০। ফলে ফোনটি ব্যবহারে প্রিমিয়াম কোয়ালিটির অনুভূতি পাওয়া যাবে। 

হুয়াওয়ে ওয়াই সেভেন প্রো ২০১৯ মডেলের নতুন সংস্করণ এসেছে বাজারে।

নতুন সংস্করণে ৩ জিবি র‌্যামের এ স্মার্ট ফোনটিতে ৩২ জিবি রম বাড়িয়ে ৬৪ জিবি করা হয়েছে। এছাড়াও যোগ করা হয়েছে ফিঙ্গারপ্রিন্ট সুবিধা। ৪০০০ এমএইচ শক্তিশালী ব্যাটারির এ ফোনটিতে রয়েছে ৬.২৬ ইঞ্চির বড় ডিউড্রপ ডিসপ্লে। 

উন্নত মানের ছবির জন্য ১৬ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরাসহ থাকছে ১৩ ও ২ মেগাপিক্সেলের দুটি রিয়ার ক্যামেরা। স্মার্টফোনটিতে চিপসেট হিসেবে ব্যবহার করা হয়েছে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৪৫০। 

এ সম্পর্কে হুয়াওয়ে কনজ্যুমার বিজনেস গ্রুপ (বাংলাদেশ) এর কান্ট্রি ডিরেক্টর কেলভিন ইয়াং বলেন, “ঈদ উপলক্ষে বাংলাদেশে সাশ্রয়ী মূল্যে নতুন একটি স্মার্টফোন ও ওয়াই সেভেন প্রো ২০১৯ এর নতুন সংস্করণ নিয়ে এসেছি। ফোনগুলোর সাথে বিশেষ ঈদ অফারও পাওয়া যাবে। আশা করি, হুয়াওয়ের ছন্দে, সব গ্রাহকের ঈদ আনন্দে কাটবে।”