দারাজের বৃহত্তম সর্টিং সেন্টারের উদ্বোধন

দেশের বৃহত্তম ই-কমার্স সর্টিং সেন্টারের উদ্বোধন করল অনলাইনে কেনাকাটার বাজার দারাজ।

নিজস্ব প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 23 April 2019, 03:19 PM
Updated : 23 April 2019, 03:26 PM

মঙ্গলবার বিকালে রাজধানীর তেজগাঁওয়ে অবস্থিত ৪৬ হাজার বর্গফুটেরও বেশি আকারের এ সর্টিং সেন্টারের উদ্বোধন করেন ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি মন্ত্রী মোস্তাফা জব্বার।

এ সর্টিং সেন্টারের মাধ্যমে দারাজে অর্ডার করা পণ্য দেশের বিভিন্ন স্থানে থাকা ক্রেতাদের কাছে পৌঁছানো হবে।

অনুষ্ঠানে মোস্তাফা জব্বার বলেন, “আমি বিশ্বাস করি, দারাজের আজকের এই যাত্রার মাধ্যমে বাংলাদেশে দারাজ সৃদৃঢ় ব্যবসার অবস্থান তৈরি করেছে। এটিও একটি দৃষ্টান্ত হয়ে থাকবে যে, দারাজ দুনিয়াজুড়ে যে ব্যবসা করে তার সবচেয়ে বড় ব্যবসাটা হয়ত বাংলাদেশে হচ্ছে।

“আমাদের নতুন প্রজন্মের মানুষের হাতে নেতৃত্বটা আছে এবং তাদের ওপর আমি অনেক আস্থা রাখি যে, তারা প্রযুক্তির অগ্রগতির মাধ্যমে দেশকে এগিয়ে নিয়ে যাবে।”

দারাজ বাংলাদেশের ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ মোস্তাহিদল হক বলেন, “দারাজের প্রতি কাস্টমারদের অপরিসীম ভালোবাসা ও বিশ্বাসের কারণেই দেশের সর্ববৃহৎ সর্টিং সেন্টারের উদ্বোধন করা সম্ভব হয়েছে।”

দেশের মানুষের ‘আস্থা ও ভালোবাসায়’ দারাজ অনেক বড় প্রকল্প বাস্তবায়নে সক্ষম হবে বলে আশা প্রকাশ করেন তিনি।

২০১৪ সালে যাত্রা শুরু করা দারাজের রয়েছে বৃহত্তম ই-কমার্স ওয়্যারহাউজ ও সর্টিং সেন্টারের পাশাপাশি ৫০০টি ফ্লিট, ৪০ লাখেরও বেশি পণ্য ও দেশের ৩২টি জেলায় ৩৮টি ডেলিভারি হাব।

অনুষ্ঠানে দারাজ গ্রুপের প্রধান নির্বাহী কর্মকর্তা বিয়ারকে মিক্কেলমেন এবং জোনাথন ডোয়ারসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।