বিটিটিএফে রিজেন্টের টিকেটে মিলবে ২০% পর্যন্ত ছাড়

বাংলাদেশ ট্রাভেল অ্যান্ড ট্যুরিজম ফেয়ারের (বিটিটিএফ) নবম আসরে স্থানীয় ও আন্তর্জাতিক রুটের টিকেটমূল্যে ২০ শতাংশ পর্যন্ত ছাড় দেবে রিজেন্ট এয়ারওয়েজ।

নিজস্ব প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 17 April 2019, 08:06 AM
Updated : 17 April 2019, 08:06 AM

এক বিজ্ঞপ্তিতে এয়ারলাইন্সটি এ তথ্য জানিয়েছে। 

রিজেন্ট এয়ারওয়েজের প্রধান বাণিজ্যিক কর্মকর্তা (সিসিও) হানিফ জাকারিয়া জানান, এই আন্তর্জাতিক মেলায় দোহা ও মাস্কাট ছাড়া সব রুটে বিজনেস এবং প্রিমিয়াম ইকোনমি শ্রেণির টিকেটমূল্যে ২০ শতাংশ এবং ইকোনমি শ্রেণিতে ১২ শতাংশ ছাড় দেওয়া হবে।

আর রমজান মাসে সিঙ্গাপুর, ব্যাংকক, কুয়ালালামপুর এবং কক্সবাজার রুটে ২০ শতাংশ ছাড়ে টিকেট পাওয়া যাবে মেলায়।

এছাড়া দর্শনার্থীদের জন্য প্রতিদিন লাকি ড্রর মাধ্যমে পুরস্কারের ব্যবস্থা করা হয়েছে রিজেন্টের প্যাভিলিয়নে। এ উপলক্ষে অঙ্গ প্রতিষ্ঠান রিজেন্ট হলিডেজ বিভিন্ন গন্তব্যে ভ্রমণের জন্য সাশ্রয়ী মূল্যের আকর্ষণীয় প্যাকেজও দিচ্ছে ।

মেলায় রিজেন্ট এয়ারওয়েজ প্যাভিলিয়নে বিভিন্ন বাণিজ্যিক ব্যাংকের ক্রেডিট কার্ড গ্রাহকরা ইএমআই সুবিধায় সুদবিহীন (শূন্য%) সহজ কিস্তিতে এই ছাড়ের টিকেট টিকেট ও প্যাকেজ কিনতে পারবেন। 

টিকেট কিংবা প্যাকেজ কেনার জন্য পাসপোর্ট অথবা পাসপোর্টের ফটোকপি সঙ্গে রাখতে হবে। 

ট্যুর অপারেটরস অ্যাসোসিয়েশন অব বাংলাদেশের (টোয়াব) উদ্যোগে তিন দিনের এই আন্তর্জাতিক মেলা বৃহস্পতিবার বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে শুরু হচ্ছে। 

এবারের আয়োজনে ভারতের পর্যটন মন্ত্রণালয় আর বাংলাদেশ, শ্রীলঙ্কা, নেপাল ও ভুটানের জাতীয় পর্যটন সংস্থা অংশ নিচ্ছে। 

মেলায় ১৬০টি স্টল ও ১৫টি প্যাভিলিয়নে বাংলাদেশসহ বিভিন্ন দেশের বিমানসংস্থা, ট্যুর অপারেটর, হোটেল, রিসোর্ট এবং পর্যটনসংশ্লিষ্ট  প্রতিষ্ঠান তাদের পণ্য ও সেবা উপস্থাপন করবে। 

২০ এপ্রিল পর্যন্ত  প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত দর্শনাথীদের জন্য উন্মুক্ত থাকবে মেলা।