ঢাকা ট্রাভেল মার্টের টাইটেল স্পন্সর নভোএয়ার

বেসরকারি বিমান সংস্থা নভোএয়ার ১৬তম আন্তর্জাতিক পর্যটন মেলা ‘ঢাকা ট্রাভেল মার্ট ২০১৯’ এর টাইটেল স্পন্সর হিসেবে চুক্তিবদ্ধ হয়েছে।

নিজস্ব প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 2 Feb 2019, 01:29 PM
Updated : 2 Feb 2019, 01:29 PM

ভ্রমণ বিষয়ক ইংরেজী পাক্ষিক দি বাংলাদেশ মনিটরের উদ্যোগে আগামী ২১ থেকে ২৩ মার্চ রাজধানীর প্যান সোনারগাঁও হোটেলে এই মেলা হবে।

এবারের মেলার নামকরণ করা হয়েছে নভোএয়ার ঢাকা ট্রাভেল মার্ট ২০১৯।

শনিবার সোনারগাঁও হোটেলে নভোএয়ারের ব্যবস্থাপনা পরিচালক মফিজুর রহমান এবং বাংলাদেশ মনিটরের সম্পাদক কাজী ওয়াহিদুল আলম এ সংক্রান্ত এক চুক্তিতে সই করেন।

এসময় উভয় প্রতিষ্ঠানে উর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

মফিজুর রহমান বলেন, “ঢাকা ট্রাভেল মার্টের মতো একটি জনপ্রিয় পর্যটন মেলার সাথে যুক্ত হতে পেরে আমরা গর্বিত। নভোএয়ার দেশের পর্যটন শিল্পের বিকাশে অব্যাহত প্রচেষ্টা চালিয়ে যাচ্ছে।”

মেলার পৃষ্ঠপোষকতার নভোএয়ারকে ধন্যবাদ জানিয়ে কাজী ওয়াহিদুল আলম বলেন, ঢাকা ট্রাভেল মার্টে দেশ ও বিদেশের প্রতিষ্ঠানগুলো অনেকগুলো নতুন আকর্ষণীয় ট্যুর প্যাকেজসহ বিভিন্ন অফার উপস্থাপন করবে।

এবারের ঢাকা ট্রাভেল মার্টে প্রায় ৮০টি স্টল ও প্যাভিলিয়নে বাংলাদেশসহ বিভিন্ন দেশের পর্যটন সংস্থা, এয়ারলাইন্স, ট্যুর অপারেটর, হোটেল, রিসোর্ট এবং অন্যান্য পর্যটন সংশ্লিষ্ট প্রতিষ্ঠান তাদের পণ্য ও সেবা উপস্থাপন করবে।

নভোএয়ার এটিআর ৭২-৫০০ মডেলের ছয়টি নিজস্ব উড়োজাহাজ দিয়ে ঢাকা থেকে চট্টগ্রাম, কক্সবাজার, যশোর, সিলেট, সৈয়দপুর, বরিশাল, রাজশাহী ও কলকাতা রুটে প্রতিদিন ফ্লাইট পরিচালনা করছে।