ইউনিলিভার-ফেয়ার ইলেকট্রনিক্সের চুক্তি

ইউনিলিভার বাংলাদেশ লিমিটেড এবং বাংলাদেশে স্যামসাং-এর অনুমোদিত পরিবেশক ফেয়ার ইলেকট্রনিক্স লিমিটেডের মধ্যে একটি চুক্তি  হয়েছে।

নিজস্ব প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 22 Jan 2019, 02:03 PM
Updated : 22 Jan 2019, 02:03 PM

সম্প্রতি ফেয়ার ইলেকট্রনিক্স লিমিটেডের কার্যালয়ে স্যামসাং ওয়াশিং মেশিন ও সার্ফ এক্সেল ম্যাটিক পাউডারের যৌথ প্রচারণা নিয়ে এ চুক্তি স্বাক্ষরিত হয় বলে এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়।

উন্নত ওয়াশিং পারফরমেন্সের বিশেষায়িত ডিটারজেন্ট ব্যবহার নিয়ে ক্রেতাদের মধ্যে সচেতনতা তৈরি করাই এ ক্যাম্পেইনের মূল লক্ষ্য।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, চুক্তির অধীনে স্যামসাং- এর সকল আউটলেটে প্রতিটি স্যামসাং ওয়াশিং মেশিন (টপলোড/ ফ্রন্টলোড) কিনলে ক্রেতারা বিনামূল্যে ১ কেজি সার্ফ এক্সেল ম্যাটিক পাবেন।

এছাড়াও সার্ফ এক্সেলের পক্ষ থেকে ক্রেতাদের জন্য থাকছে বছরব্যাপী সাবস্ক্রিপশন;যার মাধ্যমে ক্রেতারা কোনো ডেলিভারি চার্জ ছাড়াই সার্ফ এক্সেল ম্যাটিক হোম ডেলিভারি সেবা নিতে পারবেন

 অফারটি চলবে আগামী মার্চ মাস পর্যন্ত।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ইউনিলিভার বাংলাদেশের হোম কেয়ার,ফুড অ্যান্ড রিফ্রেশমেন্টের ব্যবস্থাপনা পরিচালক তানজীন ফেরদৌস আলম, ফ্যাব্রিক সল্যুশনন্সের ক্যাটাগরি হেড জীশান বায়েজিদ রহমান এবং সার্ফ এক্সেলের ব্র্যান্ড ম্যানেজার আশরীন মৃধা উপস্থিত ছিলেন।

এছাড়া স্যামসাং বাংলাদেশের কনজ্যুমার ইলেকট্রনিক্সের হেড অব বিজনেস শাহরিয়ার বিন লুৎফর,হেড অব মার্কেটিং কমিউনিকেশন খন্দকার আশিক ইকবাল, প্রডাক্ট ম্যানেজার শরিফুল ইসলাম এবং ফেয়ার ইলেকট্রনিক্সের প্রধান বিপণন কর্মকতা মোহাম্মদ মেসবাহ উদ্দীন, ডিরেক্টর অপারেশনস ফিরোজ মোহাম্মদ এবং প্রডাক্ট ম্যানেজার মুশফিকুর রহমান ও জিয়াউর রহমান উপস্থিত ছিলেন।