সারা দেশের ডিজিটাল সেন্টারে সেবা পাবেন রবির গ্রাহকরা

প্রধানমন্ত্রীর কার্যালয়ের অ্যাকসেস টু ইনফরমেশন (এটুআই) প্রকল্পের আওতায় দেশজুড়ে গড়ে তোলা পাঁচ হাজার ২৯৫টি ডিজিটাল সেন্টারে প্রয়োজনীয় সেবা নিতে পারবেন ডিজিটাল কোম্পানি রবির গ্রাহকরা।

নিজস্ব প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 17 Jan 2019, 11:22 AM
Updated : 17 Jan 2019, 11:22 AM

রবির এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, বন্দরনগরী চট্টগ্রামে বুধবার ২০০ উদ্যোক্তাকে প্রশিক্ষণের মাধ্যমে প্রাথমিকভাবে এ প্রকল্পের কার্যক্রম শুরু হয়েছে।

শুরুতে এসব সেন্টার থেকে নতুন সিম নিবন্ধন, এমএনপি, ইউটিলিটি বিল পরিশোধ, বিডিটিকেটস, বিডিঅ্যাপস, রবি টেন মিনিট স্কুলের কন্টেন্ট ও রবি ক্যাশ-এর সেবা পাবেন গ্রাহকরা। ভবিষ্যতে অন্যান্য সেবা যোগ করে দেশজুড়ে পুরিপূর্ণ গ্রাহক সেবা দেওয়ার পরিকল্পনা রয়েছে।

এদিন রবির ক্লাস্টার মার্কেট ডিরেক্টর মুহাম্মদ মেহেদী হাসান, প্রতিষ্ঠানের মিডিয়া, কমিউনিকেশনস অ্যান্ড সাস্টেইনেবিলিটির ভাইস প্রেসিডেন্ট ইকরাম কবীর এবং এটুআই’র ই-সার্ভিস স্পেশালিস্ট মোহাম্মদ আশরাফুল আমিন প্রশিক্ষণার্থীদের কাছে বিভিন্ন বিষয় তুলে ধরেন।

অনুষ্ঠানে চট্টগ্রামে রবির রিজিওনাল ম্যানেজার মো. আশরাফুল কবিরও উপস্থিত ছিলেন।

রবির অলটারনেটিভ চ্যানেলের ম্যানেজার রোনাল্ড রনি বইদ্য এবং এম-মানির ম্যানেজার মো. ফিরোজ কবির ও স্পেশালিস্ট মো. জিয়াউল ইসলাম তিতাস দিনব্যাপী চলা প্রশিক্ষণ কর্মসূচিটি পরিচালনা করেন।