মার্সেল পণ্য কিনলে লাখ টাকার ক্যাশ ভাউচার

নতুন বছর এবং বাণিজ্য মেলা উপলক্ষ্যে আবারও ডিজিটাল ক্যাম্পেইন শুরু করেছে মার্সেল। এই ক্যাম্পেইনের আওতায় ক্রেতারা মার্সেল পণ্য তিনলে ৩০০ থেকে ১ লাখ টাকা পর্যন্ত নিশ্চিত ক্যাশ ভাউচার পাবেন।

নিজস্ব প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 12 Jan 2019, 01:48 PM
Updated : 12 Jan 2019, 01:48 PM

শনিবার এক সংবাদ সম্মেলনে চতুর্থবারের মত এই আয়োজনের বিষয়ে জানানো হয়, মার্সেল পণ্য কিনে রেজিস্টেশন করলেই ক্রেতাদের নিশ্চিত ক্যাশ ভাউচার পাওয়ার সুযোগ থাকছে। একইসঙ্গে মোটরসাইকেল, এয়ার কন্ডিশনার, ল্যাপটপ, ফ্রিজ, এলইডি টিভিসহ বিভিন্ন পণ্য ফ্রি পাওয়ার সুযোগ থাকছে।

বাণিজ্য মেলার পুরো মাস জুড়ে সারা দেশে মিলবে এই সুবিধা।

রাজধানীর শেরে বাংলা নগরে মেলা মাঠে বুধবার থেকে শুরু হয়েছে ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলা ২০১৯।চলবে ৮ ফেব্রুয়ারি পর‌্যন্ত।

গত বছর দেশব্যাপী ডিজিটাল ক্যাম্পেইনের তিনটি সিজন চালানো হয়েছে।সে সময় গ্রাহক পর্যায়ে ব্যাপক সাড়া মিলেছে। ক্রেতারা পণ্য কিনে স্বতঃস্ফূর্তভাবে ডিজিটাল রেজিস্ট্রেশন করেছেন। এরই পরিপ্রেক্ষিতে নতুন বছর ও ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলা ২০১৯ উপলক্ষ্যে সারা দেশে ক্যাম্পেইনের সিজন-ফোর শুরু করলো মার্সেল।

এর আওতায় বাণিজ্য মেলায় মার্সেল প্যাভিলিয়নসহ দেশের যে কোনো পরিবেশক শোরুম থেকে ফ্রিজ, টিভি ও  এসি কিনে মোবাইল ফোনে এসএসএম এর মাধ্যমে রেজিস্ট্রেশন করলেই ক্রেতারা পাবেন তিন’শ থেকে ১ লাখ টাকা পর্যন্ত নিশ্চিত ক্যাশ ভাউচার।

রাজধানীর মার্সেল কর্পোরেট অফিসের সম্মেলন কক্ষে আয়োজিত ‘ডিজিটাল ক্যাম্পেইন সিজন-৪’ ঘোষণা উপলক্ষে এই সংবাদ সম্মেলনে  প্রতিষ্ঠানটির এক্সিকিউটিভ ডিরেক্টরস ইভা রিজওয়ানা, এমদাদুল হক সরকার, এস এম জাহিদ হাসান ও মোহাম্মদ রায়হান, হেড অব সেলস সাখাওয়াৎ হোসেন এবং ডেপুটি এক্সিকিউটিভ ডিরেক্টরস আরিফুল আম্বিয়া বক্তব্য রাখেন।