ওয়ালটনের ফ্ল্যাগশিপ স্মার্টফোনের মোড়ক উন্মোচন

বাংলাদেশের সবচেয়ে বড় মোবাইল ফোন অপারেটর গ্রামীণফোনকে সঙ্গে নিয়ে নিজেদের প্রথম ফ্ল্যাগশিপ মোবাইল হ্যান্ডসেট ওয়ালটন প্রিমো এক্স-ফাইভ এর মোড়ক উন্মোচন করল ওয়ালটন।

নিজস্ব প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 8 Dec 2018, 02:21 PM
Updated : 8 Dec 2018, 02:21 PM

সম্প্রতি রাজধানীতে ওয়ালটনের কপোরেট অফিসে এই মোড়ক উন্মোচন অনুষ্ঠিত হয়।

ওয়ালটনের সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, ৬ জিবি র‌্যামের ওয়ালটন প্রিমো এক্সফাইভ স্মার্টফোনটির দাম রাখা হয়েছে ২৪ হাজার ৯৯৯ টাকা। আগাম বায়না করলে ক্রেতারা পাচ্ছেন গ্রামীণ ফোনের ৬ জিবি ইন্টারনেট ডাটা এবং ওয়ালটনের তিন হাজার টাকার গিফট ভাউচার।

মাই জিপি থেকে ২ হাজার ৫০০ টাকায় ফোনটির আগাম বায়না করা যাবে।

গ্রামীণফোনের ডেপুটি সিইও ইয়াসির আজমান বলেন, ওয়ালটন হাই-টেক পার্ক দেখে তিনি অভিভূত। দেশের ভেতর আইওটি এবং ইলেকট্রনিক্স পণ্যের এত বৃহৎ কারখানা কল্পনাতীত।

“ওয়ালটনের সঙ্গে গ্রামীণফোনের এই ব্যবসায়িক পার্টনারশিপ অব্যাহত থাকবে।”

অনুষ্ঠানে গ্রামীণফেনের হেড অব ডিভাইস সরদার শওকত আলী বলেন, এ ধরনের ফ্ল্যাগশিপ সেট সাধারনত বিদেশি কোম্পানি তৈরি করে। ওয়ালটন এই হ্যান্ডসেটের ডিজাইন থেকে শুরু করে সব কাজ নিজেরা করেছে এবং বিজয়ের মাসে বাজারে আনছে।

অনুষ্ঠানে অন্যদের মধ্যে ওয়ালটন গ্রুপের পরিচালক এস এম আশরাফুল আলম, এসএম মাহবুবুল আলম ও তাহমিনা আফরোজ তান্না, ওয়ালটন ডিজি-টেক ইন্ডাস্ট্রিজ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক এস এম মঞ্জুরুল আলম এবং ওয়ালটন মোবাইল ফোন বিভাগের প্রধান এসএম রেজওয়ান আলম উপস্থিত ছিলেন।