ঢাকা-গুয়াংজু রুটে প্রতিদিন ইউএস-বাংলার ফ্লাইট

ইউএস-বাংলা এয়ারলাইন্স ঢাকা-গুয়াংজু রুটে প্রতিদিন ফ্লাইট পরিচালনা করবে।

নিজস্ব প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 22 Nov 2018, 12:58 PM
Updated : 22 Nov 2018, 12:58 PM

বর্তমানে সপ্তাহে ৪ দিন এই রুটে সংস্থটির এয়ারক্রাফট চলাচল করে। ৬ নভেম্বর থেকে প্রতিদিন চলবে।

ইউএস বাংলা বাংলা এয়ারলাইন্সের জনসংযোগ শাখার জিএম কামরুল ইসলাম বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে এ তথ্য জানিয়ে বলেন, ৮টি বিজনেস ক্লাসসহ মোট ১৬৪ আসন বিশিষ্ট বোয়িং ৭৩৭-৮০০ এয়ারক্রাফট দিয়ে ঢাকা-গুয়াংজু রুটের ফ্লাইট পরিচালিত হবে।

ঢাকা থেকে গুয়াংজু রুটে নূন্যতম ওয়ান ওয়ের ভাড়া ১৯ হাজার ৯৯৯ টাকা এবং রিটার্ণ ভাড়া ২৯ হাজার ৯৯৯ টাকা। সকল ভাড়ায় ট্যাক্স ও সারচার্জ অন্তর্ভূক্ত বলেও জানান তিনি।

কামরুল ইসলাম বলেন, বর্তমানে ইউএস বাংলা এয়ারলাইন্স ঢাকা থেকে মঙ্গল, বৃহস্পতি, শনি ও রবিবার রাত ১০টা ১০ মিনিটে গুয়াংজুর উদ্দেশ্যে ছেড়ে যায়। গুয়াংজু পৌঁছায় স্থানীয় সময় রাত ৩ টা ৫০মিনিটে।

আবার গুয়াংজু থেকে বুধ, শুক্র, রবি ও সোমবার ভোর ৫ টায় ঢাকার উদ্দেশ্যে ছেড়ে আসে এবং ঢাকায় পৌঁছায় সকাল ৭টা ৩০ মিনিটে।

এছাড়ও  ইউএস-বাংলা এয়ারলাইন্স ঢাকা-গুয়াংজু রুটে ভ্রমণকারীদের জন্য ২ রাত ৩ দিনের আকর্ষণীয় ভ্রমণ প্যাকেজ ঘোষনা করেছে বলে তাদের এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানিয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, প্যাকেজ মূল্য নির্ধারণ করা হয়েছে প্রতিজনের জন্য ৩৬ হাজার ৯৯০ টাকা। প্যাকেজের মধ্যে অন্তর্ভূক্ত রয়েছে ঢাকা-গুয়াংজু-ঢাকা এয়ার টিকেট, ৩ তারকা হোটেলে আবাসন ব্যবস্থা এবং সকালের নাস্তা।

বিনাসুদে ৬ মাসের কিস্তির সুবিধাও রয়েছে এই প্যাকেজে।

বর্তমানে গুয়াংজু ছাড়াও আন্তর্জাতিক রুট সিঙ্গাপুর, কুয়ালালামপুর, ব্যাংকক, দোহা, মাস্কাট এবং কলকাতায় ফ্লাইট পরিচালনা করছে ইউএস-বাংলা।

এছাড়া বাংলাদেশের অভ্যন্তরীন সকল রুটে ফ্লাইট পরিচালনা করছে ইউএস-বাংলা।

বর্তমানে ইউএস-বাংলা এয়ারলাইন্স এর বিমান বহরে চারটি বোয়িং ৭৩৭-৮০০ ও তিনটি ড্যাশ৮-কিউ৪০০ সহ মোট সাতটি এয়ারক্রাফট রয়েছে। খুব শিগগিরই আরো দুটি বোয়িং ৭৩৭-৮০০ বিমান বহরে যুক্ত হচ্ছে।