কজমো ট্রাভেল এল বাংলাদেশে

বাংলাদেশে কার্যক্রম শুরু করেছে সংযুক্ত আরব আমিরাতভিত্তিক ভ্রমণ সংস্থা কজমো ট্রাভেল।

নিজস্ব প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 11 Nov 2018, 04:49 PM
Updated : 11 Nov 2018, 04:49 PM

রোববার রাজধানীর সোনাগাঁও হোটেলে প্রতিষ্ঠানটির কার্যক্রমের আনুষ্ঠানিক উদ্বোধন করেন এর প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) জামাল আবুলনাজার।

অনুষ্ঠানে তাদের আন্তর্জাতিক ট্রাভেল পোর্টাল ‘ট্রাভট্রলি’ ছাড়াও কিছু ভিসা ব্যবস্থাপনা ও ভ্রমণ প্যাকেজের উদ্বোধন করা হয়।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ঢাকায় নিযুক্ত সংযুক্ত আরব আমিরাতের রাষ্ট্রদূত সাঈদ মোহাম্মেদ আল-মুহাইরি।

বাংলাদেশে কার্যক্রম শুরু করেছে সংযুক্ত আরব আমিরাতভিত্তিক এয়ার অ্যারাবিয়ার সহযোগী কজমো ট্রাভেল। রোববার ঢাকার একটি হোটেলে এই কার্যক্রমের উদ্বোধনী অনুষ্ঠানে ঢাকায় নিযুক্ত দেশটির রাষ্ট্রদূত সাঈদ মোহাম্মেদ আল-মুহাইরি। ছবি: মোস্তাফিজুর রহমান

অন্যান্য অতিথিদের মধ্যে ছিলেন এভিয়েশন বিষয়ক পাক্ষিক ‘বাংলাদেশ মনিটর’ পত্রিকার সম্পাদক কাজী ওয়াহিদুল আলম, এয়ার অ্যারাবিয়ার বাংলাদেশের কান্ট্রি ম্যানেজার বিক্রমজিৎ ঘোষ, কজমোর বিজনেস ডেভেলপমেন্ট ম্যানেজার সন্তোষ বিক্রম রানা প্রমুখ।

এয়ার অ্যারাবিয়ার মালিকানাধীন কজমো ট্রাভেল মক্কা-মদীনায় ব্যক্তিগত ও গ্রুপ ট্যুরের সব ধরনের সেবা দিয়ে থাকে। হজ ও উমরাহ এবং হলিডে প্যাকেজ রয়েছে তাদের।

এছাড়া যুক্তরাষ্ট্র, ‍যুক্তরাজ্য, ইউরোপীয় ইউনিয়নভুক্ত দেশগুলো, অস্ট্রেলিয়া, মালয়েশিয়া, সিঙ্গাপুর ও থাইল্যান্ডসহ অন্যান্য দেশে ভিসা আবেদন করতে সহায়তা দেয় তারা।