নোকিয়া ৫.১ প্লাস হ্যান্ডসেটের প্রি-অর্ডার নিচ্ছে রবিশপ

বিশেষ অফারসহ নোকিয়া ৫.১ প্লাস হ্যান্ডসেট কিনতে প্রি-অর্ডারের সুযোগ এনেছে ই-কমার্স সাইট রবিশপ।

নিজস্ব প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 6 Nov 2018, 02:06 PM
Updated : 6 Nov 2018, 02:06 PM

অপারেটর রবি এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানায়, আকর্ষণীয় ডিজাইনের এই স্মার্টফোনটি স্বাচ্ছন্দ্যে ব্যবহার করতে পারবেন গ্রাহকরা। ১২ নভেম্বর পর্যন্ত রবিশপ থেকে নোকিয়ার হ্যান্ডসেটি প্রি-অর্ডার করা যাবে। 

গ্রাহকরা রবিশপ এর মাধ্যমে প্রি-অর্ডার দিলে ৬ মাস পর্যন্ত ইএমআই সুবিধাসহ উপহার হিসেবে জ্যাকেট ও ব্লুটুথ স্পিকার, ৪জিবি ফ্রি ডেটা (২ জিবি রেগুলার ডেটা ও ২ জিবি ৪.৫ জি ডেটা) এবং বিনামূল্যে হোম ডেলিভারি সুবিধা পাবেন।

১৫ নভেম্বর থেকে হ্যান্ডসেটটি হাতে পাবেন গ্রাহকরা।

নোকিয়া ৫.১ প্লাস স্মার্টফোনে রয়েছে অ্যান্ড্রয়েড ৮.১ (ওরিও) অপারেটিং সিস্টেম, মিডিয়াটেক এমটি৬৭৭১ হেলিও পি৬০ অক্টা-কোর প্রসেসর, ৩ জিবি রম, ৩২ জিবি র‌্যাম, ডুয়েল সিম (ন্যানো-সিম ও ডুয়েল স্ট্যান্ড-বাই), ৫.৮৬ ইঞ্চি ডিসপ্লে, ডেপথ সেন্সর, এলইডি ফ্ল্যাশ, এইচডিআর ও প্যারানোমা ফিচারসহ ১৩ মেগা পিক্সেল মেইন ক্যামেরা, ৮ মেগা পিক্সেল সেলফি ক্যামেরা ও ৩০৬০ এমএএইচ ব্যাটারি।

হ্যান্ডসেটটি কিনতে গ্রাহকদের রবিশপ ওয়েবসাইটে (রবিশপ ডটকম ডটবিডি) লগইন করতে হবে, পছন্দ অনুযায়ী হ্যান্ডসেটের রং (কালো অথবা সাদা) নির্বাচন এবং পেমেন্টের জন্য চেকআউট করতে হবে।

গ্রাহকরা অনলাইন পেমেন্ট অথবা ক্যাশ অন ডেলিভারি অথবা ইএমআই পেমেন্ট অপশন নির্বাচন করতে পারবেন। সফলভাবে অর্ডার করার পর অর্ডারটি নিশ্চিত করার জন্য একটি যাচাইকরণ কল পাবেন গ্রাহকরা।