ডিলার ও পেইন্টারদের সন্তানদের শিক্ষাবৃত্তি দিল বার্জার

বার্জার ‘ক্লাব সুপ্রিম’ ডিলার এবং বার্জার ‘সম্পর্ক ক্লাব’ পেইন্টারদের সন্তানদের মধ্যে শিক্ষাবৃত্তি ও সম্মাননা প্রদান করেছে বার্জার পেইন্টস বাংলাদেশ লিমিটেড।

নিজস্ব প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 4 Oct 2018, 06:45 PM
Updated : 4 Oct 2018, 06:45 PM

বার্জারের সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, বুধবার ঢাকার উত্তরায় বার্জারের প্রধান কার্যালয়ে এই সন্তানদের মধ্যে চলতি বছরে এসএসসি এবং এইচএসসি পরীক্ষায় জিপিএ-৫ প্রাপ্ত কৃতি শিক্ষার্থীদের শিক্ষাবৃত্তি প্রদান করা হয়।

বার্জার ‘ক্লাব সুপ্রিম’ এবং বার্জার ‘সম্পর্ক ক্লাব’ সদস্যের কৃতি সন্তানদের জন্য শিক্ষাবৃত্তির উদ্বোধন ঘোষণা করেন বার্জার পেইন্টস বাংলাদেশ লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর রূপালী চৌধুরী।

সেলস অ্যান্ড মার্কেটিং বিভাগের সিনিয়র জেনারেল ম্যানেজার মহসিন হাবিব চৌধুরী শিক্ষাবৃত্তি ও শিক্ষাজীবনের বিভিন্ন বিষয়ে আলোকপাত করেন এবং অনুষ্ঠানে অংশগ্রহণের জন্য সবাইকে ধন্যবাদ জ্ঞাপন করেন।

মার্কেটিং বিভাগের জেনারেল ম্যানেজার এ কে এম সাদেক নেওয়াজ শিক্ষাজীবনে অধ্যবসায়ের গুরুত্ব নিয়ে আলোচনা করেন এবং এই কৃতিত্ব ভবিষ্যতে ধরে রাখার জন্য চেষ্টা অব্যাহত রাখতে শিক্ষার্থীদের আহ্বান জানান।

সেলস ট্রেড জেনারেল ম্যানেজার আজিজুল হক অনুষ্ঠানে অংশগ্রহণকারী শিক্ষার্থীদের এবং তাদের অভিভাবকদের স্বাগত জানান।

অনুষ্ঠানে অংশগ্রহণকারী শিক্ষার্থীদের মাঝে শিক্ষাবৃত্তির চেক, সার্টিফিকেট এবং ক্রেস্ট তুলে দেওয়া হয়। এসময় কৃতি শিক্ষার্থী ও তাদের অভিভাবকেরা উপস্থিত ছিলেন।

ডিলারদের জন্য বছরজুড়ে বিভিন্ন ধরনের সুযোগ-সুবিধা উপভোগের সুযোগ করে দিতে বার্জার পেইন্টস এনেছে বার্জার ‘ক্লাব সুপ্রিম’। বর্তমানে সাড়ে পাঁচশয়েরও অধিক ডিলার এই সুবিধা উপভোগ করছেন।

পেইন্টারদের জন্যও বছরজুড়ে বিভিন্ন ধরনের সুযোগ-সুবিধা এবং প্রশিক্ষণের মাধ্যমে তাদের জীবনমানের উন্নতির লক্ষ্যে বার্জার পেইন্টস বাংলাদেশ লিমিটেডের নতুন উদ্যোগ হল বার্জার ‘সম্পর্ক ক্লাব’।

সাত হাজারেরও বেশি পেইন্টার এ স্কিমের বিভিন্ন সুবিধা পেয়ে আসছেন।