আন্তর্জাতিক রোমিংয়ে ছাড় দিচ্ছে রবি ও ট্রাভেল বুকিং

বিদেশ ভ্রমণের সময় রোমিং প্যাকেজের ওপর ৫০ শতাংশ ছাড় পেতে যাচ্ছেন মোবাইল অপারেটর কোম্পানি রবি ও ট্রাভেল বুকিং বাংলাদেশের গ্রাহকরা।

নিজস্ব প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 2 Oct 2018, 01:51 PM
Updated : 2 Oct 2018, 01:51 PM

রবি এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানায়, বাংলাদেশে প্রথমবারের মত আন্তর্জাতিক রোমিং বিলের ওপর এ ছাড় দেওয়া হচ্ছে। এই অফারের আওতায়, ট্রাভেল বুকিং বিডির সেবা নেওয়া পর্যটকরা আন্তর্জাতিক রোমিং সুবিধাসহ রবির একটি কমপ্লিমেন্টারি সংযোগ পাবেন।

এই রোমিং সুবিধার আওতায় ভয়েস কল, এসএমএস এবং আনলিমিটেড ইন্টারনেট ব্যবহারের পৃথক বান্ডল অফার রয়েছে। ভারত, মালয়েশিয়া, ইন্দোনেশিয়া, সিঙ্গাপুর, নেপাল, থাইল্যান্ড, যুক্তরাজ্য, চীন, হংকংসহ ৫৪টি দেশে এ সুবিধা পাওয়া যাবে। 

এই অফারের মাধ্যমে বাংলাদেশি পর্যটকরা বিদেশে স্থানীয় সিম কেনার ঝামেলা থেকে মুক্তি পাবেন। যেখানেই যান না কেন রবি সিম ব্যবহারের মাধ্যমে রোমিং নিয়ে দুশ্চিন্তাও থাকবে না।

রবির ভাইস প্রেসিডেন্ট (কাস্টমার লাইফ সাইকেল ম্যানেজমেন্ট অ্যান্ড ইন্টারন্যাশনাল বিজনেস) বিপ্লব মজুমদার বলেন, “গ্রাহকদেরকে সব সময় সংযুক্ত থাকার সুবিধা দেওয়াই আমাদের লক্ষ্য। এমনকি দেশের বাইরে গেলেও যেন তারা রোমিং সুবিধার মাধ্যমে একই নম্বর ব্যবহার করে সহজে যোগাযোগ রাখতে পারেন তার ওপর আমরা জোর দিই।” 

ট্রাভেল বুকিং বিডির প্রতিষ্ঠাতা ও সিইও কাশেফ রহমান বলেন, “বিদেশে ভ্রমণকারীদের যে কয়টি সমস্যার মধ্যে পড়ে তার মধ্যে একটি হল সিম কেনার ঝামেলা-হয়রানি। রবির আন্তর্জাতিক রোমিং সুবিধা ব্যবহার করে আমাদের গ্রাহকরা একই নেটওয়ার্কের মাধ্যমে দেশে-বিদেশে যোগাযোগ রক্ষা করতে পারবেন। আনন্দ কিংবা ব্যবসায়িক- দুই ধরনের গ্রাহকরাই এ সুবিধা পাবেন।” 

ট্রাভেল এজেন্সি ট্রাভেল বুকিং বিডি এয়ার টিকেট, হোটেল বুকিং, ভিসা সহায়তা, প্যাকেজ ট্যুর এবং পছন্দমত ট্যুর আয়োজন করে।