দারাজে বিভিন্ন ব্র্যান্ডের ‘অফিশিয়াল স্টোর’

দারাজ বাংলাদেশের মোবাইল অ্যাপে যুক্ত হওয়া বেশ কয়েকটি ফিচারের সাথে ‘অফিশিয়াল স্টোর’ নামে একটি নতুন ফিচার যুক্ত হয়েছে।

নিজস্ব প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 25 Sept 2018, 03:44 PM
Updated : 25 Sept 2018, 03:44 PM

মঙ্গলবার এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয় যে, দারাজের এই অফিশিয়াল স্টোরগুলো শতভাগ যাচাইকৃত ও অনুমোদিত বিভিন্ন দেশি-বিদেশি ব্র্যান্ডের সমন্বয়ে সাজানো হয়েছে।

বর্তমানে দারাজের অফিশিয়াল স্টোরের আওতায় রয়েছে ৪৮টি ব্র্যান্ড, যার মধ্যে আছে- ইউনিলিভার, রেকিট বেনকাইজার, স্যামসাং, শাওমি, এক্সট্যাসি, বাটা ইত্যাদি। আগামী এক মাসের মধ্যে আরও ৫০টি জনপ্রিয় ব্র্যান্ড অন্তর্ভুক্ত করা হবে।

‘অফিশিয়াল স্টোর’ ফিচারটিতে বিশেষ শর্তের ভিত্তিতে সাতদিনের রিটার্ন পলিসিসহ থাকছে সরাসরি ব্র্যান্ড ও ডিস্ট্রিবিউটরদের সাথে যোগাযোগ করার সুযোগ। সেই সাথে থাকছে অফিশিয়াল স্টোর ব্যাজ, যা কাঙ্ক্ষিত ব্র্যান্ডকে নির্দেশ করবে এবং ক্রেতারা পাবেন শতভাগ বিশুদ্ধ ও আসল পণ্য।  

দারাজ বাংলাদেশ লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর সৈয়দ মস্তাহিদল হক বলেন, “গ্রাহকদের সন্তুষ্টি এবং উন্নত সেবা দেওয়াই আমাদের প্রধান লক্ষ্য, যা নতুন এই অফিশিয়াল স্টোর ফিচারটি নিশ্চিত করেছে।

“আমরা বিশ্বাস করি স্টোরটির অধীনে গ্রাহক নির্দ্বিধায় সব জেনুইন পণ্য বেছে নিতে সক্ষম এবং এখানে বিশেষ শর্তের ভিত্তিতে ৭ দিনের রিটার্ন পলিসিসহ আরও অভিনব সুবিধা উপভোগ করবেন।”