বিদ্যুৎ বিল সংগ্রহে ওজিপাডিকোর সঙ্গে চুক্তি বিকাশের

গ্রাহকদের বিদ্যুৎ বিল আদায়ে বিকাশের সঙ্গে চুক্তি করেছে দেশের দক্ষিণাঞ্চলে বিদ্যুৎ বিতরণে নিয়োজিত  ওয়েস্ট জোন পাওয়ার ডিস্ট্রিবিউশন কোম্পানি (ওজিপাডিকো)।

নিজস্ব প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 20 Sept 2018, 04:34 PM
Updated : 20 Sept 2018, 04:34 PM

সম্প্রতি ওজিপাডিকোর খুলনার প্রধান কার্যালয়ে এক অনুষ্ঠানে প্রতিষ্ঠানটির কোম্পানি সচিব আব্দুল মোতালেব এবং বিকাশের হেড অব অলটারনেটিভ চ্যানেল মাশরুর চৌধুরী নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিপত্রে সই করেন।

এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, “শিগগিরই ওজিপাডিকোর সাথে কারিগরি দিক সংক্রান্ত সমন্বয় শেষ হওয়ার পর বিকাশের মধ্যমে ওজিপাডিকোর গ্রাহকরা যে কোন স্থান থেকে বিল পরিশোধ সেবা উপভোগ করতে পারবেন। বিকাশের মাধ্যমে বিল পরিশোধের ফলে গ্রাহকদের সময় ও খরচ বাঁচবে।” 

বাংলাদেশ বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের কোম্পানি ওজিপাডিকো ঢাকা, খুলনা এবং বরিশাল বিভাগের ২১টি জেলা এবং ২০টি উপজেলায় বিদ্যুৎ বিতরণ কার্যক্রম পরিচালনা করে। বর্তমানে প্রতিষ্ঠানটির প্রায় ১১ লাখ পোস্টপেইড এবং ৭০ হাজারের মত প্রিপেইড গ্রাহক রয়েছে।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ওজিপাডিকোর ব্যবস্থাপনা পরিচালক শফিক উদ্দিন, নির্বাহী পরিচালক (ফিন্যান্স) আর কে দেবনাথ এবং বিকাশের রিজিওনাল সেলস ম্যানেজার মো. মুর্শিদুজ্জামান।