ঈদে দারাজে ৭৫% পর্যন্ত ছাড়

রোজা  ও ঈদকে সামনে রেখে চার ধাপে বিভিন্ন অঙ্কের ছাড় দিয়ে পণ্য বিক্রি শুরু করেছে অনলাইন মার্কেট দারাজ ডটকম ডটবিডি।

নিজস্ব প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 13 May 2018, 11:23 AM
Updated : 13 May 2018, 11:23 AM

এক সংবাদ বিজ্ঞপ্তিতে কোম্পানিটি জানায়,  গত ৪ মে শুরু হওয়া এই প্রচারাভিযান চলবে আগামী ১৪ জুন পর্যন্ত। দারাজের ওয়েবসাইটে থাকা তিন লাখেরও বেশি পণ্য কেনাকাটায় পাওয়া যাবে সর্বোচ্চ ৭৪ শতাংশ পর্যন্ত ছাড়।

ক্যাম্পেইনের প্রথম ধাপ প্রি-রমজান চলবে ৪ মে থেকে ১৭ মে পর্যন্ত। এই সময়ের মধ্যে গ্রোসারিতে সর্বোচ্চ ডিসকাউন্ট থাকবে ৩০ শতাংশ। এছাড়া ফ্যাশনে ৭৮ শতাংশ, আতর, জায়নামাজ, হিজাব ইত্যাদিতে থাকবে সর্বোচ্চ ৭৫ শতাংশ পর্যন্ত।

দ্বিতীয় ধাপ রমজান শপিং ফেস্ট চলবে ১৮ মে থেকে ২৪ মে পর্যন্ত। এই সময়ের ভেতরে গ্রোসারি ও ফ্যাশন পণ্যের পাশাপাশি সর্বোচ্চ ৬৭ শতাংশ পর্যন্ত ডিসকাউন্ট পাওয়া যাবে ইলেক্ট্রনিক্স, অ্যাপ্লায়েন্স, হোম ও লিভিং, স্পোর্টস ও ফিটনেস, বই ও স্টেশনারি ইত্যাদিতে।

তৃতীয় ধাপে রয়েছে ঈদ মোবাইল মেলা, যা চলবে ২৫ মে থেকে ২ জুন পর্যন্ত। স্যামসাং, শাওমি, সিম্ফনি, হুয়াওয়ে মোবাইলের ব্র্যান্ডে সর্বোচ্চ ডিসকাউন্ট থাকবে ৭৫ শতাংশ পর্যন্ত।

ক্যাম্পেইনের শেষ ধাপে রয়েছে ঈদ শপিং, যা চলবে ৩ জুন থেকে ১৪ জুন পর্যন্ত। ঈদের বিশেষ গ্রোসারি আইটেম, ঈদ স্পেশাল ফ্যাশন আইটেম, টিভি-অডিও-ক্যামেরা এবং অ্যাপ্লায়েন্স- এই ক্যাটাগোরিগুলোতে বিশেষ ডিসকাউন্ট থাকবে এই সময়। অনলাইনে ঈদের কেনাকাটায় ডিসকাউন্ট থাকবে সর্বোচ্চ ৭৫ শতাংশ পর্যন্ত।

দারাজ বাংলাদেশের ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ মোস্তাহিদল হক বলেন, “আমাদের বিভিন্ন ক্যাম্পেইনের চেয়ে ঈদ ক্যাম্পেইনটি একটু ভিন্ন ধরণের। কারণ, টানা ৪০ দিন ধরে ৪টি ধাপে এই ক্যাম্পেইন হবে।”