ওয়ালটনের চার দিনের পরিবেশক সম্মেলন শনিবার শুরু

প্রায় ছয় হাজার পরিবেশক নিয়ে চার দিনব্যাপী সম্মেলনের প্রস্তুতি নিয়েছে দেশের ইলেক্ট্রনিকস পণ্যের উৎপাদক ও বিপণন কোম্পানি ওয়ালটন।

নিজস্ব প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 19 April 2018, 05:27 PM
Updated : 19 April 2018, 05:27 PM

আগামী শনিবার গাজীপুরের চন্দ্রায় ওয়ালটনের প্রধান কার্যালয়ে এই সম্মেলন (২১ থেকে ২৪ এপ্রিল) শুরু হচ্ছে বলে কোম্পানির এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়।

সম্মেলনে ওয়ালটনের ২০টি অঞ্চলের ম্যানেজার, সার্ভিস সেন্টার প্রধান, ৮৮৭ জন পরিবেশক, ৪ হাজার ৬৩ জন ডিলার ও সাব-ডিলার অংশ নিচ্ছেন। এছাড়া বিদেশি পরিবেশকরাও সম্মেলনে থাকছেন বলে বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়।

ওয়ালটন ডিস্ট্রিবিউটর নেটওয়ার্ক মনিটরিং বিভাগের প্রধান মোহাম্মদ রায়হান বলেন, শনিবার সম্মেলনের উদ্বোধনী দিনে অংশ নেবেন ওয়ালটনের ঢাকা অঞ্চলের এক হাজার ৩৬৭ জন ডিলার ও সাব-ডিলার। রোববার সম্মেলনের দ্বিতীয় দিনে যোগ দেবেন ঢাকার আশপাশের অঞ্চলের এক হাজার ৩৯৩ জন ডিলার ও সাব-ডিলার। তৃতীয় দিনে দেশের অন্যান্য অঞ্চলের এক হাজার ২৮০ জন ডিলার ও সাব-ডিলার সম্মেলনে যোগ দেবেন।

আর শেষ দিনে অংশ নেবেন বাংলাদেশে ওয়ালটনের ২০টি এরিয়ার ৮৮৭ জন ডিস্ট্রিবিউটর।

ওয়ালটনের ডেপুটি এক্সিকিউটিভ ডিরেক্টর উদয় হাকিম বলেন, প্রযুক্তিপণ্যের ব্যবসায় খুব দ্রুত পরিবর্তন আসছে। এই পরিবর্তনে নেতৃত্ব দিতে নিজেকে প্রস্তুত করছে ওয়ালটন।

মার্সেলের ডিস্ট্রিবিউটর সম্মেলন

আগামী ২৫ এপ্রিল একই ভেন্যুতে অনুষ্ঠিত হতে যাচ্ছে ওয়ালটন গ্রুপের আরেক ব্র্যান্ড মার্সেলের ডিস্ট্রিবিউটর সম্মেলন। সেখানে মার্সেলের ৬ শতাধিক ডিস্ট্রিবিউটরসহ প্রায় এক হাজার লোক অংশ নেবেন বলে বিজ্ঞপ্তিতে বলা হয়।