নান্দাইলে রেইনবো পেইন্টে বৈশাখের আলপনা

ময়মনসিংহের নান্দাইলে চার কিলোমিটার সড়কজুড়ে দেশের সর্ববৃহৎ বৈশাখী আলপনা তৈরির উদ্যোগের সঙ্গে যুক্ত হয়েছে রেইনবো পেইন্ট।

নিজস্ব প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 12 April 2018, 07:05 PM
Updated : 12 April 2018, 07:05 PM

শুক্রবার নান্দাইলের ঘোষপালা আমলিতলা থেকে ঝালুয়া বাজার পর্যন্ত সড়কে এই আলপনা তৈরি হবে বলে রেইনবো পেইন্টের এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়।  

নান্দাইল পাইলট সরকারি বালিকা বিদ্যালয় এই আলপনার আয়োজন করেছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, আলপনা তৈরিতে অংশ নেবেন নান্দাইল পাইলট সরকারি বালিকা বিদ্যালয়ের প্রায় ৬০০ শিক্ষার্থী। জেলা পরিষদের চেয়ারম্যান ইউসুফ খান পাঠান, উপজেলা নির্বাহী কর্মকর্তা হাফিজুর রহমান, রেইনবো পেইন্টসের প্রধান পরিচালন কর্মকর্তা কামরুল হাসান, হেড অব মার্কেটিং ফাহিম হোসেন ও ডেপুটি ব্র্যান্ড ম্যানেজার নাজমুল আকন্দসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিদের এ সময় উপস্থিত থাকার কথা রয়েছে।

নান্দাইল পাইলট সরকারি বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবদুল খালেক জানান, তার স্কুলের শিক্ষার্থীরা চাচ্ছিলেন এমন কিছু করার যেন বিশ্বের বুকে বাংলাদেশকে নতুনভাবে তুলে ধরা যায়। সেজন্য শিক্ষার্থীরা সবচেয়ে বড় বৈশাখী আলপনা একে বিশ্ব রেকর্ড গড়ার উদ্যোগ নিয়েছে। 

এই উদ্যোগে এগিয়ে আসায় রেইনবো পেইন্টসকে ধন্যবাদ জানান তিনি।

রেইনবো পেইন্টসের হেড অব মার্কেটিং ফাহিম হোসেন বলেন, “দেশের যে কোনো বড় অর্জনের সাথে যুক্ত হতে পারা গর্বের বিষয়। এছাড়া রেইনবো পেইন্টস সমাজসেবামূলক নানা কাজের সাথে জড়িত।”