মার্সেলের ‘ডিজিটাল ক্যাম্পেইন’

বিক্রয়োত্তর সেবা কার্যক্রম অনলাইনের আওতায় আনতে ‘ডিজিটাল ক্যাম্পেইন’ শুরু করেছে মার্সেল।

নিজস্ব প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 4 April 2018, 03:08 PM
Updated : 4 April 2018, 03:08 PM

সোমবার মার্সেল কর্পোরেট অফিসের সম্মেলন কক্ষে এই ক্যাম্পেইন উদ্বোধন করা হয় বলে কোম্পানির এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।

এতে বলা হয়, ক্যাম্পেইনের আওতায় শীতাতপ নিয়ন্ত্রক যন্ত্র (এসি), টেলিভিশন ও ফ্রিজ কিনে রেজিস্ট্রেশন করলে ক্রেতারা যুক্তরাষ্ট্র ও রাশিয়া ভ্রমণের সুযোগসহ ফ্রি পণ্য ও নগত মূল্যছাড় পাবেন।

গ্রীষ্মকালের এ ক্যাম্পেইনটি চলবে ৩০ জুন পর্যন্ত।

ক্যাম্পেইন চলাকালে দেশের যে কোনো মার্সেল শোরুম থেকে ক্রেতারা প্রতিদিন মার্সেল ফ্রিজ, টিভি অথবা এসি কিনে রেজিস্ট্রেশন করে ১ হাজার টাকা মূল্যছাড়সহ জিতে নিতে পারেন যুক্তরাষ্ট্র ও রাশিয়া ভ্রমণের সুযোগ। এছাড়াও প্রতিদিন একটা করে ফ্রিজ, টিভি ও এসি জিতে নিতে পারেন ক্রেতারা।

বিক্রয়োত্তর সেবা আরো দ্রুত ও ডিজিটালাইজড করার লক্ষ্যে গত বছরের অক্টোবরে সারা দেশে ‘ডিজিটাল ক্যাম্পেইন’ চালু করেছিল মার্সেল, তারই ধারাবাহিকতায় এবারের ক্যাম্পেইন শুরু হল।

ক্যাম্পেইনের উদ্বোধনী অনুষ্ঠানে মার্সেল বিপণন বিভাগের প্রধান সমন্বয়ক ইভা রিজওয়ানা, পলিসি, এইচআরএম অ্যান্ড এ্যাডমিন বিভাগের প্রধান এস এম জাহিদ হাসান, পাবলিক রিলেশন অ্যান্ড মিডিয়া বিভাগের প্রধান মো. হুমায়ুন কবীর, বিপণন বিভাগের প্রধান ড. মো. সাখাওয়াৎ হোসেন, নির্বাহী পরিচালক মো. তানভীর রহমান, সিনিয়র অ্যাডিশনাল ডিরেক্টর মফিজুর রহমানসহ অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।