পহেলা বৈশাখ সামনে রেখে দারাজে মূল্য ছাড়

পহেলা বৈশাখ সামনে রেখে বিভিন্ন পণ্যে ব্যাপক মূল্য ছাড় দিচ্ছে অনলাইন মার্কেটপ্লেস দারাজ বাংলাদেশ।

নিজস্ব প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 29 March 2018, 12:46 PM
Updated : 29 March 2018, 12:46 PM

আগামী ৩০ মার্চ থেকে ১৪ এপ্রিল পর্যন্ত দারাজের এই ‘বৈশাখীমেলা’ চলবে বলে প্রতিষ্ঠানটির হেড অব কমার্শিয়াল ফুয়াদ আরেফীন জানিয়েছেন।

বৃহস্পতিবার রাজধানীর একটি হোটেলে সংবাদ সম্মেলনে তিনি বলেন, তাদের ‘অনলাইন বৈশাখীমেলার’ কোস্পন্সর হিসেবে থাকছে সানসিল্ক, ডেটল, হারপিক, এস্কয়ার ইলেক্ট্রনিক্স, রেডিও টুডে ও টাটা টি।

“তিন লাখেরও বেশি পণ্য নিয়ে এই বৈশাখী মেলার আয়োজন করা হয়েছে, যার উপর পাওয়া যাবে ৭৭ শতাংশ এবং কোনো কোনো ক্ষেত্রে ৮০ শতাংশ পর্যন্ত ছাড়।”

এর বাইরে নানা ধরনের ডিসকাউন্ট ভাউচার ছাড়াও ভিসা, মাস্টার বা অ্যামেক্স কার্ডের প্রি-পেমেন্টে পাওয়া যাবে আরও ১৫ শতাংশ অতিরিক্ত ছাড়।

ফুয়াদ জানান, দারাজ বৈশাখী মেলা চলাকালে মোট ১১টি ফ্ল্যাশসেল থাকবে। ১৬ দিনের এই ক্যাম্পেইনে কোনো না কোনো বিশেষ আয়োজন থাকবে।

দারাজ বাংলাদেশের ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ মোস্তাহিদুল হক বলেন, “এ বছর আমাদের অনেকগুলো বড় বড় প্ল্যান রয়েছে। বছরের শেষ নাগাদ আমরা বাংলাদেশের ৬৪ জেলায় নিজেদের হাব বা পিক আপ পয়েন্ট চালু করব।

“খুব শিগগিরই দারাজে মেডিসিন ক্যাটাগরি চালু করার প্ল্যান রয়েছে। এই বৈশাখী মেলাতেই দারাজের নিজস্ব ফ্যাশন ব্র্যান্ড পাইলট আকারে পরীক্ষামূলকভাবে চালু করা হবে। এছাড়াও কাঁচাবাজার, ইনস্যুরেন্স ইত্যাদি দারাজের ওয়েবসাইটে পাওয়া যাবে এ বছর থেকেই।”