রবির হোম ইন্টারনেট সেবা

রবি ও এয়ারটেল গ্রাহকদের জন্য মোবাইল ইন্টারনেটের পাশাপাশি স্মার্ট হোম ও এন্টারপ্রাইজ সেবা চালু করেছে ডিজিটাল সেবাদাতা প্রতিষ্ঠান রবি আজিয়াটা লিমিটেড।

নিজস্ব প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 13 Feb 2018, 05:21 PM
Updated : 13 Feb 2018, 05:21 PM

কিউবির সঙ্গে অংশীদারিত্বে এই সেবা দেওয়া হবে বলে মঙ্গলবার গুলশানে রবি কর্পোরেট অফিসে আয়োজিত এক অনুষ্ঠানে জানান রবির প্রধান নির্বাহী কর্মকর্তা মাহতাব উদ্দিন।

এর আওতায় রবি ও এয়ারটেল গ্রাহকরা পাবেন এক গিগাবাইট মোবাইল ইন্টারনেট এবং বাসা ও ব্যবসা প্রতিষ্ঠানে আনলিমিটেড ফিক্সড ইন্টারনেট সেবা।

প্রমোশনাল অফার হিসেবে ৩০ দিনের জন্য ভ্যাট বাদে ৯৯৯ টাকায় ও এরপর থেকে এক হাজার ২৯৯ টাকায় গ্রাহকরা এই ইন্টারনেট সেবা পাবেন।

অনুষ্ঠানে মাহতাব উদ্দিন বলেন, "ঘরে, বাইরে বা অফিসে যেখানেই থাকুক না কেন আজকের জীবনে ইন্টারনেটের কোনো বিকল্প নেই। সে বিষয়টি মাথায় রেখেই গ্রাহকদের বাসা, অফিস, মোবাইল ইন্টারনেটের জন্য আলাদা আলাদা ডাটা প্রোডাক্ট কেনার ঝামেলা থেকে মুক্তি দিতে এ অফার এনেছে রবি। আশা করি সেবাটি গ্রাহকদের ডিজিটাল লাইফস্টাইলের সাথে সঙ্গতিপূর্ণ হবে।"

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিটিআরসির সিস্টেম অ্যান্ড সার্ভিসের ডিরেক্টর লেফটেন্যান্ট কর্নেল মোহাম্মদ আজিজুর রহমান সিদ্দিকী, কিউবির চিফ এক্সিকিউটিভ অফিসার ফয়সাল হায়দার এবং রবির চিফ কমার্শিয়াল অফিসার প্রদীপ শ্রীভাস্তভা।

আগ্রহী রবি ও এয়ারটেল গ্রাহকরা ০১৮৮৫০২০৩০৪ বা ০১৬৩৭৫৫১১৫৫ হেল্পলাইন নাম্বারে কল করে বা তাদের অফিসিয়াল সাইটে ভিজিট করে অফারটি  সম্পর্কে বিস্তারিত জানতে পারবেন।