ভ্যালেন্টাইনস ডে উপলক্ষে পণ্য কেনায় ছাড় দিচ্ছে দারাজ

বিশ হাজারেরও বেশি পণ্যে ভ্যালেন্টাইনস ডে উপলক্ষে মূল্যছাড় দিচ্ছে অনলাইন শপিং প্ল্যাটফর্ম দারাজ বিডি।

নিজস্ব প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 5 Feb 2018, 02:51 PM
Updated : 5 Feb 2018, 02:51 PM

ফেব্রুয়ারির ১৪ তারিখ পর্যন্ত ভালবাসা দিবসের টপ টেন মেগা ডিলসে এই মূল্যছাড় মিলবে বলে সোমবার এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়।

দারাজে মূল্যছাড়ে সনির ৪০ ইঞ্চি ইন্টারনেট টিভি ৩৮ হাজার ৫৯৯ টাকায়, ৪০ হাজার ৯৫০ টাকায় মোটরাইজড ট্রেডমিল, শিগো দেড় টন এয়ার কন্ডিশনার ৩৫ হাজার ৮০০ টাকায়,ম্যাগনেটিক রেগুলার এক্সারসাইস সাইকেল সাড়ে ১০ হাজার টাকায়, রুম হিটার ৪ হাজার ৯০০ টাকায়, ৬৫০ টাকায় ট্রিমার, তিন হাজার ২৭৫ টাকায় ক্রিশ্চিয়ানো রোনালদো পারফিউম, ট্রেসিমি শ্যাম্পু এবং কন্ডিশনার ৪৭০ টাকায়, এমএএইচ শাওমি পাওয়ার ব্যাংক ২ হাজার ৯০০ টাকায় মিলবে।

আর জুটিদের জন্য ১১ হাজার টাকায় থাকছে দুই দিন তিন রাত সাজেক ও খাগড়াছড়িতে ভ্রমণ প্যাকেজ।

এছাড়াও ক্যাম্পেইনের সময় তিনটি নতুন স্মার্টফোন লঞ্চ করেছে দারাজ বিডি। সেগুলো হল আইফোন এক্স, ওয়ান প্লাস ফাইভটি ও ইনফিনিক্স হট ফাইভ। গ্রাহকরা ইতিমধ্যেই ফোনগুলো প্রি-বুক করতে পারছেন দারাজ (daraz.com.bd) থেকে।

তাছাড়াও ক্রেতারা ১০ হাজার টাকা থেকে শুরু করে এক লাখ টাকা পর্যন্ত কেনাকাটা করলেই জিতে নিতে পারবেন ৮০০ থেকে ১০ হাজার টাকা পর্যন্ত ছাড়। ভাউচার পেতে ভিজিট করতে হবে আই লাভ ভাউচার (daraz.com.bd/valentines-day-vouchers/) পেইজ।

ডেবিট কার্ড ও ক্রেডিট কার্ডে পেমেন্ট করলে দশ শতাংশ পর্যন্ত অতিরিক্ত ছাড় পাওয়া যাবে, এছাড়াও থাকবে ইন্টারেস্ট বিহীন ইএমআই সুবিধা।

এই ক্যাম্পেইনে দারাজের অনলাইন প্রি-পেমেন্ট ব্যাংকিং পার্টনার হল স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংক, ইস্টার্ন ব্যাংক লিমিটেড, সিটি ব্যাংক (অ্যামেক্স), ব্র্যাক ব্যাংক (শুধুমাত্র ক্রেডিট কার্ড ব্যবহারকারীদের জন্য)।

এছাড়াও ৭ থেকে ১৪ ফেব্রুয়ারির মধ্যে বিকাশের মাধ্যমে পেমেন্ট করলে থাকবে ২০% ইনস্ট্যান্ট ক্যাশব্যাক সুবিধা।