বাংলাদেশে অ্যাপটেকের প্রতিনিধি হল এডিএন এডুসার্ভিসেস

বাংলাদেশে কাজ করার ক্ষেত্রে এডিএন গ্রুপের সাব-ব্রান্ড ইউনিট এডিএন এডুসার্ভিসেস লিমিটেডের সঙ্গে চুক্তিবদ্ধ হল বিশ্বখ্যাত তথ্যপ্রযুক্তি প্রশিক্ষণ প্রতিষ্ঠান অ্যাপটেক ইন্টারন্যাশনাল।

নিজস্ব প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 24 Jan 2018, 10:36 AM
Updated : 24 Jan 2018, 10:36 AM

সম্প্রতি এডিএন এডুসার্ভিসেসের প্রধান কার্যালয়ে অ্যাপটেক ইন্টারন্যাশনালের সঙ্গে এই চুক্তি সই হয় বলে এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।

এর ফলে বাংলাদেশের একমাত্র অনুমোদিত প্রতিনিধি হিসেবে কাজ করবে এডিএন এডুসার্ভিসেস লিমিটেড।

এডিএন এডুসার্ভিসেস বলেছে, অ্যাপটেকের সঙ্গী হয়ে  বাংলাদেশে প্রশিক্ষণের মাধ্যমে শিক্ষা ও জনদক্ষতা বৃদ্ধির লক্ষ্যে কাজ করবে তারা।

আইটি সফটওয়্যার মার্কেটের চাহিদাভিত্তিক প্রশিক্ষণ প্রদানের মাধ্যমে যুব কর্মসংস্থান গঠনের লক্ষ্য আরও ত্বরান্বিত হবে বলেও আশাবাদ প্রতিষ্ঠান দুটি।

এ চুক্তির ফলে বাংলাদেশে অ্যাপটেক কম্পিউটার এডুকেশন (এসিই), অ্যাপটেক হার্ডওয়ার ও নেটওয়ার্ক একাডেমি (এএইচএনএ) এবং অ্যাপটেক ইংলিশ লার্নিং একাডেমির (এইএলএ) প্রতিনিধিত্ব করবে এডিএন এডুসার্ভিসেস।

এডিএন এডুসার্ভিসেস লিমিটেড প্রশিক্ষণের মাধ্যমে জনদক্ষতা বৃদ্ধির লক্ষ্যে কাজ করছে। ব্যক্তি ও প্রতিষ্ঠানকে আইটি সফটওয়্যার বিষয়ক প্রশিক্ষণে সহায়তা দেয় প্রতিষ্ঠানটি।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে এডিএন গ্রুপের চেয়ারম্যান আসিফ মাহমুদ, এডিএন এডুসার্ভিসেস লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক তপন কান্তি সরকার এবং অ্যাপটেক ইন্টারন্যাশনাল’র বিজনেস ডেভেলপমেন্ট (ইন্টারন্যাশনাল) এর জ্যেষ্ঠ ব্যবস্থাপক সোম বাকসী, এডিএন এডুসার্ভিসেস লিমিটেডের উপদেষ্টা রফিকুল ইসলাম ভূঁইয়া, হেড অব বিজনেস নূরুল আলম সোহেল, হেড অব মার্কেটিং এন্ড কমিউনিকেশনস সৈয়দ তাসনীম হায়াত, সেলস এন্ড মার্কেটিং এর সিনিয়র ম্যানেজার রনি চৌধুরী এবং এডিএন গ্রুপ-এর মিডিয়া প্লানিং এন্ড ব্র্যান্ড অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার তানভীর হাফিজ উপস্থিত ছিলেন।